g পৃথক বজ্রপাতে পাঁচজনের মৃত্যু | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২৮শে আগস্ট, ২০১৭ ইং ১৩ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

পৃথক বজ্রপাতে পাঁচজনের মৃত্যু

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২২, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : বৈরী আবহাওয়ার মধ্যে দেশের বিভিন্ন স্থানে আজ শনিবার বজ্রপাতে পাঁচজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে চট্টগ্রামে এক নারীসহ তিনজন, কুমিল্লায় একজন ও বাগেরহাটে একজন।

চট্টগ্রামের সন্দ্বীপে নিহতরা হলেন- সানাউল্লাহ শামীম (৩৩) ও মো. দিদার (৪০)। এদের মধ্যে শামীম কালাপানিয়া ইউনিয়নের আবদুল বাতেনের ছেলে। আর দিদার একই ইউনিয়নের নিজাম উদ্দিনের ছেলে।

ভেড়া নিয়ে চর থেকে ফেরার সময় বজ্রপাতে দিদারের মৃত্যু হয়। অন্যদিকে গরু নিয়ে বাড়ি ফিরে গোয়ালঘরে বাঁধতে গিয়েছিলেন শামীম। এসময় বজ্রপাতে তিনি মারা যান, গরুটিরও মৃত্যু হয়।

এদিকে বজ্রপাতে ফটিকছড়ি উপজেলায় মারা গেছেন এক গৃহবধূ। নিহত নূর বানু (৪০) উপজেলার ভুজপুর ইউনিয়নের আমতলি গ্রামের আবদুর রাজ্জাকের স্ত্রী।

কুমিল্লার মনোহরগঞ্জে ফসলের মাঠে ধান কাটতে গিয়ে বজ্রপাতে মহিন উদ্দিন (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের সাইকচাইল গ্রামের ফসলের মাঠে বৃষ্টির মধ্যেই ধান কাটতে যায় পাশের ইন্দ্রি গ্রামের রবিউল হোসেনের ছেলে মহিন উদ্দিন। এদিন দুপুর বেলায় আকস্মিক এক বজ্রপাতে মাঠের মধ্যেই তার মৃত্যু হয়।

বাগেরহাটে বজ্রপাতে একজনের মৃত্যু হয়েছে। নিহত সরদার শহিদুল ইসলাম (২৮) ওই গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

শহিদুল বাড়ি থেকে বের হয়ে হেঁটে স্থানীয় বাজারে যাচ্ছিলেন। এ সময় বৃষ্টির সঙ্গে আকস্মিক বজ্রপাতে তিনি রাস্তার ওপর পড়ে যান। স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ জাতীয় আরও খবর