শনিবার, ২২শে এপ্রিল, ২০১৭ ইং ৯ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

ক্যাম্প ন্যু তে আজ ইতিহাস গড়বে বার্সা?

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১৯, ২০১৭

স্পোর্টস ডেস্ক : লুইস এনরিকের শিষ্যদের মাঝে আবারও ভর করেছে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়ার শঙ্কা। গত মঙ্গলবার কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে জুভেন্টাসের মাঠে ৩-০ ব্যবধানে হেরে যাওয়ায় ইউরোপ সেরার মঞ্চ থেকে ছিটকে পড়ার শঙ্কায় আছে বার্সেলোনা। বুধবার ক্যাম্প ন্যুতে বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় ফিরতি লেগের ম্যাচে মাঠে নামবে মেসি-নেইমারদের বার্সেলোনা। আগুন ম্যাচে পিএসজির বিপক্ষে ঘুরে দাঁড়ানোর সাম্প্রতিক ইতিহাস শক্তি যোগাচ্ছে কাতালানদের।

দুই মাস আগে গত ফেব্রুয়ারিতে পিএসজির মাঠে সেরা ষোলোর প্রথম লেগে ৪-০ গোলে উড়ে যাওয়ার পর মার্চে ফিরতি লেগে ৬-১ গোলের জয়ে ইতিহাস গড়ে কোয়ার্টার-ফাইনালে উঠে আসে লুইস এনরিকের দল। এবারও তেমন জয়ের স্বপ্ন দেখছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা। কোচ লুইস এনরিকে দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করে বলেছেন, “আমরা ইতিহাস গড়ার আরেকটি সুযোগ পেয়েছি। ৯৫তম মিনিট পর্যন্ত আমরা সবকিছু দিব। তাই আমি সমর্থকদের ৮০তম মিনিটে মাঠ না ছাড়ার পরামর্শ দিচ্ছি। পিএসজির বিপক্ষে আমরা ৩ মিনিটে ৩ গোল করেছিলাম, সুতরাং সবকিছুই সম্ভব। ”

এনরিকে আরও বলেছেন, পিএসজির বিপক্ষে সেই ঐতিহাসিক প্রত্যাবর্তন তার শিষ্যদের অনুপ্রেরণা যোগাচ্ছে। আজকের রাতটি বিশেষ এক রাত হতে যাচ্ছে বলেও মন্তব্য করেন বার্সা বস। তার সঙ্গে কণ্ঠ মিলিয়ে ডিফেন্ডার জেরার্ড পিকে বলেছেন, “আমাদের হারানোর কিছু নেই। আমাদের সামনে বিকল্প একটাই, আক্রমণ, আক্রমণ আর আক্রমণ করে যাওয়া। আমাদের মাত্র ৩ টি গোল প্রয়োজন, কিন্তু যদি তারা গোল করে তাই আমাদের লক্ষ্য ৫ গোল করা। আমরা জানি, আমাদের কি করতে হবে এবং আমরা তা কিভাবে করতে চাই। “

এ জাতীয় আরও খবর