মঙ্গলবার, ১৮ই এপ্রিল, ২০১৭ ইং ৫ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

অনৈতিকতা ছড়াচ্ছেন সানি!

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১৭, ২০১৭

 

বিনোদন ডেস্ক : বলিউড সেনসেশন সানি লিওনের বিজ্ঞাপন অপসারণের দাবি জানিয়েছে, ভারতের রিপাবলিকান পার্টির একটি নারী অঙ্গ সংগঠন। আজ সোমবার (১৭ এপ্রিল) সানি যে কনডমের প্রচার করেন তার বিজ্ঞাপন অপসারণের দাবি জানান তারা।

এ প্রসঙ্গে নারী শাখার সভাপতি শীলা গাঙ্গুরে ক্ষীপ্ত হয়ে সংবাদমাধ্যমে বলেন, ‘এই বিজ্ঞাপনের ক্যাম্পেইন নারীদের বস্তুতে পরিণত করেছে এবং এটি সকল নারী দর্শকের কাছে অস্বস্তিকর প্রমাণিত হয়েছে। এর দৃশ্যগুলো অত্যন্ত বাজে এবং এর বার্তাটাও ভিন্ন।’

তিনি উল্লেখ করেন, বিজ্ঞাপনটি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে দেখানো হয় এবং মা, বোন, স্ত্রী অথবা মেয়েকে নিয়ে একত্রে টেলিভিশন দেখতে গেলে খুবই বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়।

গাঙ্গুরে বলেন, ‘আমরা সানির বিজ্ঞাপনে আপত্তিকর কনটেন্টের ব্যাপারে নারী দর্শক, সমাজকর্মীদের কাছ থেকে অভিযোগ পেয়েছি। এমনকি অন্যান্য কনডম এবং গর্ভনিরোধক বিজ্ঞাপনের ব্যাপারেও একই অভিযোগ উঠেছে। এগুলো অবশ্যই বাতিল হওয়া উচিৎ।’

তিনি দাবি করেন, কনডমের বিজ্ঞাপনে সানি যেভাবে বাজে, অনৈতিক ও কুৎসিতভাবে পুরুষদের উত্তেজিত করেন তা ভারতীয় দর্শকের কাছে বদঅভ্যাস তৈরি এবং ব্যাভিচার ছড়ানো ছাড়া আর কিছু নয়। এটি তাদের নৈতিকতা, ধর্ম ও মূল্যবোধকে আঘাত করে।

নিজের ক্ষোভ প্রকাশ করে তিনি জানিয়েছেন, ইন্ডিয়া এগিয়ে যাচ্ছে কিন্তু এখনো এতটা এগিয়ে যায়নি যে এ ধরনের কনটেন্টে বিনা বাধায় প্রচার করতে পারবেন, যেখানে পরিবারের সঙ্গে ঘরে বসে টেলিভিশন চ্যানেল দেখা হয়।

এ বিষয়ে পদক্ষেপ গ্রহণের জন্য সরকারকে এক সপ্তাহ সময় বেধে দিয়েছে দলটির কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথাবালে। আর যদি সরকার এতে ব্যর্থ হয় তাহলে কঠোর আন্দোলন শুরু হবে বলে জানিয়েছেন তিনি।