শুক্রবার, ৭ই এপ্রিল, ২০১৭ ইং ২৪শে চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

ম্যাশের বিদায়ী ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৬, ২০১৭

স্পোর্টস ডেস্ক :শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে ৬ উইকেটের ব্যবধানে হার মেনেছে বাংলাদেশ। দ্বিতীয় ও শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শ্রীলঙ্কার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়াম থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, বিটিভি, টেন স্পোর্টস, টেন-৩ ও টেন-১ এইচডি।

মাশরাফির টি-টোয়েন্টি ক্যারিয়ারের শেষ ম্যাচটি জিততে মুখিয়ে বাংলাদেশের খেলোয়াড়রা। জয় দিয়ে মাশরাফিকে বিদায় জিতে চায় তার সতীর্থরা। বাংলাদেশ জিতলে টেস্ট এবং ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজও ১-১ ব্যবধানে ড্র হবে। আর হেরে গেলে শ্রীলঙ্কা ২-০ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জিতে যাবে।

শ্রীলঙ্কা দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামতে পারে। অন্যদিকে বাংলাদেশ দলে একটি পরিবর্তন আসলেও আসতে পারে। চলুন দেখে নেয়া যাক বাংলাদেশের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের একাদশ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, মো. সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমানম, তাসকিন আহমেদ/মেহেদী হাসান মিরাজ।