শুক্রবার, ৭ই এপ্রিল, ২০১৭ ইং ২৪শে চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

আজ রাজধানীর ২৫টি স্থানে বন্ধ থাকবে যান চলাচল

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৬, ২০১৭

 

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, ওলামা মাশায়েখ সম্মেলন ও ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার রাজধানীর ২৫টি স্থানে যান চলাচল বন্ধ থাকবে।রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ মহাসম্মেলন অনুষ্টিত হবে।

বুধবার (০৫ এপিল) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

যেসব স্থানে যান চলাচল বন্ধ থাকবে- বিজয় সরণী, খামারবাড়ি, বাংলা মটর, মগবাজার, পরীবাগ, সাকুরা গলি, পুলিশ ভবন, সবজি বাগান, মিন্টুরোড পূর্ব প্রান্ত, অফিসার্স ক্লাব, কাকরাইল চার্চ, শিল্পকলা গলি, দুদক গলি, কার্পেট গলি, মৎস ভবন, কদম ফোয়ারা, হাইকোর্ট, শহীদুল্লাহ হল, বকশীবাজার, পলাশী, নীলক্ষেত, রুমান চত্ত্বর, কাঁটাবন, শাহবাগ এবং আজিজ সুপার মার্কেট ক্রসিং বন্ধ থাকবে।

একই সঙ্গে প্রয়োজন ছাড়া রাস্তায় বের না হতে ও সোহরাওয়ার্দী উদ্যান কেন্দ্রিক যানবহন ব্যবহার না করার আহ্বান জানিয়েছেন আছাদুজ্জামান মিয়া।
ডিএমপি কমিশনার বলেন, সম্মেলন উপলক্ষে সৌদি আরবের মসজিদে হারাম ও মসজিদে নববীর খতিবসহ সারাদেশ থেকে দুই লাখ মুসল্লি ও আড়াই হাজার যানবাহন ঢাকায় আসবে। সম্মেলনে শুধুমাত্র দাওয়াত ও পাস কার্ড ছাড়া কেউ কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।