শনিবার, ১১ই মার্চ, ২০১৭ ইং ২৭শে ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ

রাজধানীতে বিলাস বহুল গাড়ি উদ্ধার

AmaderBrahmanbaria.COM
মার্চ ১০, ২০১৭

 

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী থানার গোলাপবাগ থেকে একটি বিলাস বহুল প্রাইভেট কার উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার গোলাম সরোয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানিয়েছে, যাত্রাবাড়ী থানার গোলাপবাগের ২৩/বি, বাড়ির গ্যারেজে মালিকানাবিহীন একটি বিএমডব্লিউ গাড়ির পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল ওই বাড়ির গ্যারেজে গিয়ে মালিকানার সন্ধান করে। এক পর্যায়ে বাড়ির কেয়ারটেকার জানায় আবুল হোসেন নামক এক ব্যক্তি বাড়ির মালিকের সাথে ব্যবসায়ীক লেনদেনের সুবাদে দেড় মাস পূর্বে গাড়িটি এখানে রেখে যায়।

পরে আবুল হোসেনের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, গাড়িটি চট্টগ্রামের জনৈক জিয়াউল হকের। তার কাছে টাকা পাওয়ার সুবাদে গাড়িটি ওই গ্যারেজে রাখা হয়েছে। তবে গাড়িটির কোনো কাগজপত্র জিয়াউল হক এখনো হস্তান্তর করেনি। তিনি জিয়াউল হকের কোনো মোবাইল নম্বর বা ঠিকানা বলতে পারেনি।

র‌্যাব আরো জানায়, আবুল হোসেনের কাছে সঠিক কাগজপত্র না থাকায় এবং কথা সন্দেহজনক হওয়ায় গাড়িটির নিবন্ধন ও নম্বর যাচাইয়ের জন্য বিআরটিএ’র কাছে পাঠানো হয়েছে।

র‌্যাবের ধারণা, গাড়িটি শুল্ক ফাঁকি দিয়ে কালো টাকার বিনিময়ে কেনা হয়েছে, না হয় চোরচালান, মাদক ব্যবসা এবং অন্যান্য অপরাধমূলক কাজে গাড়িটি ব্যবহার হয়ে থাকতে পারে। পরিত্যক্ত বিএমডব্লিউ গাড়িটির কোনো বৈধ মালিকানা ও কাগজপত্র না পাওয়ায় জব্দ করা হয়। আবুল হোসেন ও জিয়াউল হকসহ গাড়িটির সাথে জড়িত ব্যক্তিবর্গ এবং এর মাধ্যমে সংঘটিত অপরাধ খুঁজে বের করার জন্য র‌্যাব অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।