g অংক না পারায় ছাত্রীর হাত ভাঙলেন শিক্ষক | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৯শে অক্টোবর, ২০১৭ ইং ১৪ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

অংক না পারায় ছাত্রীর হাত ভাঙলেন শিক্ষক

AmaderBrahmanbaria.COM
মার্চ ৩, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : রাজবাড়ীতে অংক না পারায় জাহানারা (১৫) নামে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে ডাস্টার দিয়ে পিটিয়ে বাম হাত ভেঙে দিয়েছে শিক্ষক। বৃহস্পতিবার দুপুরে জেলা সদরের বেথুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। শুক্রবার দুপুরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।
জাহানারা জানায়, বৃহস্পতিবার দুপুরের দিকে অংকের ক্লাস নিতে আসেন শিক্ষক ওহিদুল ইসলাম। এসময় অংক না পারায় তিনি জাহানারার বাম হাতে ডাস্টার দিয়ে মারলে ডাস্টারটি ভেঙে যায়। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। কিন্তু তার বাড়িতে খবর না দিয়ে তাকে স্কুলেই দুই ঘণ্টা শুইয়ে রাখা হয়। বিকেলে ওই স্কুলের শিক্ষার্থীরা তার বাড়ি গিয়ে বিষয়টি জানালে পরিবারের লোকজন তাকে নিয়ে যায়।

জাহানারার বাবা ভ্যানচালক আক্কাছ খান জানান, বাড়ি নেয়ার পর যন্ত্রণায় সে ছটফট করতে থাকলে রাত ১০টার দিকে তাকে সদর হাসপাতালে নেয়া হয়। এসময় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে প্রাথমিক সেবা দিয়ে এক্স-রে করে অর্থোপেডিকস ডাক্তার দেখানোর পরামর্শ দেন। এরপর ওই রাতেই তাকে বাড়ি নেয়া হয়।

শুক্রবার সকালে পুনরায় ব্যাথায় কাতরাতে থাকলে দুপুরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের মেডিকেল অফিসার জহুরা জানান, জাহানারার বাম হাতের উপরের হাড়ের জয়েন্ট একটু সরে গেছে।

বেথুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মীর মো. শাহজাহান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সভাপতি মীর আব্দুল কাদের বিদ্যুতকে জানিয়েছি। তিনি বাইরে আছেন, ফিরলেই এ বিষয়ে মিটিং হবে।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক ওহিদুল ইসলামের সাথে কথা বলতে মোবাইলে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

এ জাতীয় আরও খবর