শনিবার, ২২শে এপ্রিল, ২০১৭ ইং ৯ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

নবীনগরে ভালবাসা দিবসে ব্যতিক্রমী ভালবাসা

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ১৪, ২০১৭

শ্যামা প্রসাদ চক্রবর্ত্তী শ্যামল, নবীনগর : খাবার সামগ্রী ও নগদ অর্থ দিয়ে বিশ্ব ভালবাসা দিবস পালন করল ছাত্রীরা । আজ বিশ্ব ভালবাসা দিবসে ফুল না কিনে সেই অর্থ দিয়ে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর মহিলা কলেজের ছাত্রীরা । তাদের এই ব্যতিক্রমী আয়োজন নবীনগরে সর্বমহলে প্রশংসা কুড়িয়েছে।
মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য – এ আদর্শকে সামনে রেখে শতাধিক ছিন্নমুল গরীব -দু:খীদের মাঝে খাবার বিতরণ করে সুন্দর দৃষ্টান্ত স্থাপন করে বিশ্ব ভালবাসা দিবস উদ্যাপন করল নবীনগর মহিলা ডিগ্রী কলেজের ছাত্রীরা । তারা ফুল কেনার অর্থ দিয়ে শতাধিক মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের সামর্থ উজাড় করে খাবার প্যাকেট ও নগদ অর্থ বিতরণ করে। তাদের এই কর্মকান্ডের সাথে একাত্মতা জানিয়ে খাবার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে যোগ দেন নবীনগর পৌর মেয়র মো: মাঈন উদ্দিন মাইনু ও মেডিকেল অফিসার ডা: সায়েমুল হুদা ।
উদ্যোক্তা জেবিন জাহান শ্রবনী ও প্রমা ভৌমিক বলেন, ভালবাসা বিনিময়ে ফুল দেওয়া হয়। আমরা খাবারে বিনিময়ে ভালবাসা চায়। আমরা ১৩০ জন গরীব অসহায়কে খাবার ও নগত অর্থ দিয়েছি। এই উদ্যোগটি অব্যাহত থাকবে।

নবীগর মহিলা কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্রাচার্য্য বলেন ছাত্রীদের এই উদ্যোগ প্রশংসনীয় । ভবিষ্যতেও তারা মানবতার সেবায় আত্মনিয়োগ করবে এই আশাবাদ ব্যক্ত করছি।
নবীনগর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত ) মৌসুমী বাইন হীরা বলেন ভালবাসা দিবসে ফুল কিনে বন্ধু বান্ধবদের দেয়ার কথা, কিন্তু সেখানে ফুলের অর্থ দিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা অনুকরনীয় দৃষ্টান্ত। তাই তাদের কে সাধুবাদ জানাই । এই রকম কর্মকান্ডে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি ।