২৫শে অক্টোবর, ২০১৬ ইং, মঙ্গলবার ১০ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 6 » কলকাতায় গ্রেপ্তার ৫ জঙ্গিকে জিজ্ঞাসাবাদ করবে র‍্যাব


কলকাতায় গ্রেপ্তার ৫ জঙ্গিকে জিজ্ঞাসাবাদ করবে র‍্যাব


Amaderbrahmanbaria.com : - ২৩.১০.২০১৬

নিউজ ডেস্ক : কলকাতা পুলিশের হাতে ধরা পড়া জামা’আতুল মুজাহিদীনের (জেএমবি) পাঁচ সদস্যকে জেরা করতে কলকাতায় পৌঁছেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের দুই সদস্যের একটি প্রতিনিধিদল।

শনিবার সকালে ৯টার দিকে কলকাতার দমদমের নেতাজি সুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে সেখান থেকে সরাসরি দুই র‍্যাব সদস্য চলে যান সল্ট লেকে অবস্থিত ভারতীয় ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সির (এনআইএ) দপ্তরে।

ক্যামেরার সামনে কথা বললেও নাম প্রকাশে প্রকাশে অনিচ্ছুক এক র‍্যাব কর্মকর্তা দমদম বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ না করা পর্যন্ত এ বিষয়ে কিছু বলা সম্ভব নয়। জিজ্ঞাসাবাদের পরেই জানা যাবে যে তারা জঙ্গি কার্যকলাপের সঙ্গে কতটা সম্পৃক্ত। বিষয়টির তদন্ত চলছে জানিয়ে এই র‍্যাব কর্মকর্তা আরো বলেন, আজ থেকেই জেরা শুরু করতে চান তাঁরা।

এ ছাড়া গ্রেপ্তার দুই বাংলাদেশিকে দেশে ফেরত নেওয়া হবে কি না সে সম্পর্কেও কিছু জানাননি এই র‍্যাব কর্মকর্তা।

গত সেপ্টেম্বর মাসে পশ্চিমবঙ্গ ও আসামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছয়জনকে জেএমবি সন্দেহে গ্রেপ্তার করে কলকাতা পুলিশের বিশেষ টাস্কফোর্স। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন জাহিদুল, ইউসুফ, শহিদুল, রফিক, কালাম ও ফারুক। চলতি মাসের ১৩ তারিখে আদালত থেকে ১৪ দিনের জন্য এদের মধ্যে পাঁচজনকে রিমান্ডে নেয় এনআইএ। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের মধ্যে রফিক ও জাহিদুলের বাড়ি বাংলাদেশে। বাকিরা ভারতীয়।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close