২৬শে অক্টোবর, ২০১৬ ইং, বুধবার ১১ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » খেলা » আশঙ্কার পর ঢাকায় এসে সেই সমস্যায়ই পড়েছে ইংলিশরা


আশঙ্কার পর ঢাকায় এসে সেই সমস্যায়ই পড়েছে ইংলিশরা


Amaderbrahmanbaria.com : - ২১.১০.২০১৬

 

স্পোর্টস ডেস্ক :ঢাকায় দিনকাল খুব ভালো যাচ্ছে না ইংলিশদের। ঢাকায় এসে সেই সমস্যায়ই কাতরাচ্ছে ইংলিশরা। কড়া নিরাপত্তা বলয়ে রাখা হচ্ছে দুই দেশের ক্রিকেটারদেরই।এদেশের নিরাপত্তায় মুগ্ধ তারা। তবে চট্টগ্রামের আবহাওয়া ইংলিশদের মাথা ব্যথার কারণ। এর আগে এমনটাই আশঙ্কা করেছিলেন ইংল্যান্ডের অধিনায়ক অ্যালিস্টার কুক। এবার তার সাথে সুর মেলালেন ইংল্যান্ডের হয়ে প্রথম ইনিংসে ৬৮ রান করা মঈন আলীও।

ইংলিশ এই তারকা অলরাউন্ডার জানালেন, প্রস্তুতি ম্যাচের মতো প্রথম টেস্টের প্রথম দিনে গরম তাদের বেশ ভুগিয়েছে। কেননা চট্টগ্রামের সাগরিকায় রোদ খুব ঝাঁঝালো। গা পুড়ে যাওয়ার মতোই। তাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পাঁচ দিনের খেলাটা চ্যালেঞ্জ হিসেবেই দেখছেন মঈন।

আবহাওয়া নিয়ে প্রশ্ন করলে মঈন আলী বলেন, ‘কন্ডিশন খুব কঠিন। কারণ এটা টেস্ট ম্যাচ, এটা (গরম) পাঁচ দিনের ম্যাচে বেশ ভোগায়। প্রস্তুতি ম্যাচে এটা আমাদের বেশ ভুগিয়েছিল। এই টেস্টে মনোযোগ রাখাই কঠিন হয়ে পড়ছে। যতদূর সম্ভব আমি লড়াই চালিয়ে গেছি।’

এর আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে ইংলিশ অধিনায়ক কুক বলেছিলেন, ‘কন্ডিশনও খেলার একটা বড় অংশ। বাংলাদেশ ঘরের মাঠে খেলবে। অপরদিকে আমাদের খেলতে হবে ভিন্ন পরিবেশে। এখানকার রোদের ঝাঁঝালো তাপের সঙ্গে মানিয়ে নিয়েই পাঁচ দিন খেলতে হবে। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার ওপরই আমাদের স্বাভাবিক খেলাটা নির্ভর করছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close