৫ই অক্টোবর, ২০১৬ ইং, বুধবার ২০শে আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


পানির নিচে গাড়ি শনাক্ত, ভেতরে লাশ


Amaderbrahmanbaria.com : - ০১.১০.২০১৬

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের মুক্তারপুরে সেতুর রেলিং ভেঙে ধলেশ্বরী নদীতে তলিয়ে যাওয়া প্রাইভেট কারটিকে ৬০ ফুট পানির নিচে শনাক্ত করেছেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা। সদরঘাট নদী ফায়ার স্টেশনের ডুবুরি হুমায়ুন কবির বলছেন, গাড়ির ভেতরে চালকের লাশ রয়েছে। তবে পানির নিচে গাড়ি থেকে তা বের করা সম্ভব হয়নি।শনিবার সকাল ১০টার দিকে পানির নিচে গাড়িটি শনাক্ত করার পর রশি বেঁধেছেন ডুবুরিরা। সেটি টেনে তোলার জন্য রেকার আনা হচ্ছে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি ইউনুচ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে মুন্সীগঞ্জগামী ওই প্রাইভেট কারের চালক শুক্রবার গভীর রাতে মুক্তারপুর সেতুর টোল প্লাজা পার হয়ে কিছুটা এগিয়ে যাওয়ার পর নিয়ন্ত্রণ হারান। এরপর গাড়িটি সেতুর পশ্চিম দিকের রেলিং ভেঙে নদীতে তলিয়ে যায়।

মুক্তারপুর নৌ-পুলিশ ফাঁড়িরর ইনচার্য মো. মোশারফ হোসেন জানান, ওই গাড়ির মালিক নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়ার ব্যবসায়ী হাজী আব্দুর রউফ। তার ছেলে জালাল উদ্দিন ভূইয়া রুমী (২০) একাই গাড়িতে ছিলেন বলে পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়েছে। “পরিবার আমাদের বলেছে, রাতে চালককে ছুটি দিয়ে নিজেই গাড়ি নিয়ে ঘুরতে বের হয়েছিল ওই তরুণ।”

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল রাতেই অভিযানে নামে। রাত ২টার দিকে ৬০ ফুট পানির নিচ থেকে গাড়ির বাম্পার পাওয়ার কথা জানান ডুবুরি হুমায়ুন কবির। কিন্তু নদীতে তীব্র স্রোতের কারণে এক পর্যায়ে তল্লাশি স্থগিত করা হয়। এরপর শনিবার সকাল ৯টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা আবারও অনুসন্ধান শুরু করে। এদিকে টোল প্লাজার সিসি ক্যামারার ফুটেজ পরীক্ষা করে মালিক ও চালকের পরিচয় জানতে পেরেছে পুলিশ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close