৫ই অক্টোবর, ২০১৬ ইং, বুধবার ২০শে আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 3 » ময়মনসিংহে ট্রাক-পিকআপ সংঘর্ষে পুলিশসহ নিহত ৬


ময়মনসিংহে ট্রাক-পিকআপ সংঘর্ষে পুলিশসহ নিহত ৬


Amaderbrahmanbaria.com : - ৩০.০৯.২০১৬

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুরে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মনিরুজ্জামান নামের এক পুলিশ সদস্যসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনার আহত হয়েছেন আরও ৩ জন।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার শিবপুর এলাকায় পল্লী বিদ্যুতের সাব-স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে বলে জানান গৌরীপুর থানার ওসি ফজলুল করিম ও ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম।

নিহতরা হলেন পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান (৩২), আনোয়ার (৩৫), ইসলাম মিয়া (৩০)’সহ অজ্ঞাত আরও তিন জন।

সূত্র জানায়, নিহত পুলিশ কনস্টেবল মনিরুজ্জামানের বাড়ী মুক্তাগাছায়। ঈদের আগে ছুটি নিয়ে তিনি শ্বশুরবাড়ি তারাকান্দায় বেড়াতে যান। সেখান থেকে শুক্রবার বিকেলে কর্মস্থল করিমগঞ্জ থানায় যোগদান করতে রওনা হয়েছিল। কিন্তু পথে দুর্ঘটনায় তিনি মারা যান।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রামগোপালপুর ইউনিয়নের শিবপুর পল্লী বিদ্যুতের সাব-স্টেশনের কাছে কিশোরগঞ্জগামী একটি যাত্রীবাহী পিকআপের সাথে ময়মনসিংহগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে ঘটনাস্থলেই এক যাত্রী মারা যায়। আহত অবস্থায় ৮ জনকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে ২ জন ও ময়মনসিংহ হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও ৩ জনের মৃত্যু হয়। আহত ৩ জনকে গুময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতলে ভর্তি করা হয়েছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close