৪ঠা অক্টোবর, ২০১৬ ইং, মঙ্গলবার ১৯শে আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 2 » প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে নেতা-কর্মীরা


প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে নেতা-কর্মীরা


Amaderbrahmanbaria.com : - ৩০.০৯.২০১৬

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় জড়ো হচ্ছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

 আজ শুক্রবার বেলা দুইটার পর থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা বিমানবন্দর এলাকায় জড়ো হতে শুরু করেন। আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহের নেতা-কর্মীরা সেখানে জড়ো হচ্ছেন।

বেলা আড়াইটার দিকে দেখা যায়, বিমানবন্দর এলাকায় জড়ো হওয়া বিপুলসংখ্যক নেতা-কর্মী ঢোল, তবলাসহ বিভিন্ন বাদ্যযন্ত্র বাজাচ্ছেন। তাঁরা প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে স্লোগান দিচ্ছেন।

অনেকের হাতে শোভা পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের ছবি। নেতা-কর্মীরা নানা ধরনের ব্যানার, ফেস্টুন ও রং-বেরঙের প্ল্যাকার্ড প্রদর্শন করছেন। অনেকে ফুল নিয়েও এসেছেন।

ইতিমধ্যে নেতা-কর্মীরা বিমানবন্দর থেকে গণভবনের দিকে যাওয়ার সড়কের দুই পাশে দাঁড়িয়ে গেছেন।

আইনশৃঙ্খলা রক্ষায় বিভিন্ন বাহিনীর সদস্যদের তৎপর থাকতে দেখা গেছে।

কানাডা ও যুক্তরাষ্ট্রে ১৭ দিনের সফর শেষে আজ বিকেলে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুক্তরাষ্ট্র থেকে দুবাই হয়ে আজ বিকেল ৫টা ২০ মিনিটে তাঁর ঢাকায় পৌঁছানোর কথা।

প্রধানমন্ত্রী ১৪ সেপ্টেম্বর ঢাকা ত্যাগ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দর এলাকায় আওয়ামী লীগ এবং এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীরা। ছবি: আবদুর রশিদপ্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ব্যাপক অভ্যর্থনার প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ। বিমানবন্দর থেকে গণভবনে যাওয়ার সময় রাস্তার দুই পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাবেন দলটির নেতা-কর্মীরা।

আওয়ামী লীগের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগসহ কেন্দ্রীয় ১৪ দল, সহযোগী, ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহ, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন হজরত শাহজালাল বিমানবন্দর থেকে খিলক্ষেত, কুড়িল ফ্লাইওভার, হোটেল র‍্যাডিসন, কাকলীর মোড়, বনানী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয়সরণি, সামরিক জাদুঘর, জাতীয় সংসদ ভবন মোড় ও গণভবন পর্যন্ত রাস্তার পাশে দাঁড়িয়ে তাঁকে অভ্যর্থনা জানাবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close