বুধবার, ১৪ই মার্চ, ২০১৮ ইং ৩০শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অলোক সেনকে সন্ত্রাসীরা কুপিয়ে মারাত্মক জখম করেছে। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল শহরের চরকমলাপুর এলাকায় বিকালে নিজবাড়ির সামনে এই ঘটনা ঘটে। 


আহত অলোক সেনের স্ত্রী শিখা সেন জানান, বিকালে তারা তাদের চরকমলাপুর বাসা থেকে বের হওয়া মাত্রই মুখোশধারী দুই যুবক হঠাৎ করে ধারালো অস্ত্র দিয়ে তাদের উপর হামলা চালায়। তারা চাপাতি দিয়ে অলোক সেনকে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। শিখা সেন বলেন, এ সময় আমি বাধা দিতে গেলে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। আমি আমার স্বামীকে বাঁচাতে চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সুপার ডা, গণপতি বিশ্বাস শুভা জানান, অলোক সাহার দুই হাতের রগ কেটে গেছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা বেশি ভালো না থাকায় আমরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। 
ফরিদপুর কোতোয়ালি থানার ওসি সাংবাদিকদের জানান, তার দুই হাতে ও শরীরের বিভিন্ন স্থানে চার/পাঁচটি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার জ্ঞান ফেরার পর তার সাথে কথা বলে হামলাকারীদের সম্পর্কে জানতে পারবো। তিনি বলেন, পুলিশ ইতিমধ্যে শহরের বিভিন্ন স্থানে হামলাকারীদের ধরতে অভিযান শুরু করেছে।

Print Friendly, PDF & Email