g আশুগঞ্জের চ্যাঞ্চল্যকর রতন হত্যা মামলার আসামি সাগর গ্রেপ্তার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১৫ই অক্টোবর, ২০১৭ ইং ৩০শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

আশুগঞ্জের চ্যাঞ্চল্যকর রতন হত্যা মামলার আসামি সাগর গ্রেপ্তার

AmaderBrahmanbaria.COM
জুলাই ২৭, ২০১৫
news-image

---

নিজস্ব প্রতিবেদক ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের চ্যাঞ্চল্যকর রতন হত্যা মামলার আসামি সারং মিয়া ওরফে সাগর মিয়া(৩০)কে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার তাজপুর এলাকার মমতাজ উদ্দিনের ছেলে। 
সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে সরাইল উপজেলার বেড়তলা এলাকা থেকে গ্রেপ্তার করা  হয়েছে। 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ৩১ মে সন্ধ্যায় আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের তাঁজপুর গ্রামে ধান ক্ষেতের নাড়া কাঁটাকে কেন্দ্র করে একই গ্রামের কালু ডাকাতের বাড়ি ও হাবাজের বাড়ির দুই নারীর মধ্যে বাক-বিতন্ডা হয়। এরই জের ধরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে কালু ডাকাতের বাড়ি লোকজনের হাতে টেঁটাবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান রতন মিয়া(৩২)। এ ঘটনায় ১লা জুন নিহতের পিতা মালু মিয়া বাদী হয়ে আশুগঞ্জ থানায় ৬৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের প্রায় দুই মাস পর এই মামলার ৯ নং আসামীকে গোপন সংবাদের ভিত্তিতে সরাইল উপজেলার বেড়তলা এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন ও আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. সেলিম উদ্দিন।
এব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন জানান, মামলা হওয়ার পর থেকে আসামিরা দীর্ঘদিন যাবত পালিয়ে বেড়াচ্ছিলেন। পুলিশ আসামিদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালালেও তারা পালিয়ে যায়। সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্ততে খবর পেয়ে পুলিশ বেড়তলা এলাকায় অভিযান চালিয়ে সাগরকে আটক করে। সাগর রতন হত্যা মামলার অন্যতম আসামি।