মঙ্গলবার, ২৬শে জুন, ২০১৮ ইং ১২ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

সঞ্জুর ৩৫০ মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল, জানতেন মান্যতা!

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক মুক্তির আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। এই সিনেমায় অভিনেতার ব্যক্তিগত জীবনের নানা তথ্য উঠে এসেছে। এর আগে সঞ্জু সিনেমার ট্রেলারে দারুণ চমক দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানি। এবার ছবি রিলিজের আগে বোমা ফাটালেন প্রাক্তন বিশ্বসুন্দরী ও অভিনেত্রী দিয়া মির্জা।

সম্প্রতি রিল লাইফ ও রিয়েল লাইফ নিয়ে কথা বলতে গিয়ে দিয়া মির্জা বলেছেন, ‘সঞ্জয় দত্তের সঙ্গে ৩৫০টা মেয়ের সম্পর্ক ছিল, এটা জানত মান্যতা। এ বিষয় নিয়ে সঞ্জয়কে বিচার করতেন না কখনো ।’

ভারতের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যম জানিয়েছে, বিতর্কপূর্ণ জীবন থেকে রোমান্টিক সঞ্জয় দত্ত-সব মশলাই থাকছে এই ছবিতে। এই সিনেমায় অভিনেতার বর্তমান স্ত্রী মান্যতার ভূমিকায় অভিনয় করেছেন দিয়া। সঞ্জু সিনেমায় অভিনয় ছাড়াও এর আগে সঞ্জয় দত্তের সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি।

আরও : একটি আমের দাম দেড় হাজার টাকা!

এক সাক্ষাত্‍কারে দিয়া মির্জা জানিয়েছেন, ‘চরিত্র বোঝাতে গিয়ে যখন রাজকুমার আমাকে জানান, সঞ্জয়ের ৩৫০ মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। এ কথা শুনে ভীষণ অবাক হয়ে প্রশ্ন করেছিলাম, এসব মান্যতা জানতেন? রাজকুমার বললেন, অবশ্যই। তা সত্ত্বেও মান্যতা সঞ্জয়ের চরিত্র নিয়ে কখনো বিচার করতে যাননি!’

আর এটাই সঞ্জয়ের ইউনিক কোয়ালিটি। সমাজে যা অনৈতিক, যা স্বীকার করা যায় না। তাতেই সঞ্জুর বেশি কৌতূহল। দেশের অধিকাংশ পুরুষ কত জটিল মানসিকতা নিয়ে মেলামেশা করে, সেখানে সঞ্জু অনেকটাই ভিন্ন। নিজের দোষ-গুণ অকপটে স্বীকার করে নেন।

রণবীর কাপুরের দুর্দান্ত অভিনয় আর পরিচালক রাজকুমার হিরানির দুর্ধর্ষ পরিচালনায় তৈরি সঞ্জু মুক্তি পাবে আগামী ২৬ জুন। সিনেমায় আরও রয়েছেন অানুষ্কা শর্মা, পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, সোনম কাপুর প্রমুখ।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

কলকাতায় জয়ার ‘খাঁচা’

দেব আর জিৎ-কে নিয়ে কি বললেন শাকিব দেখুন (ভিডিও)

ঐশ্বরিয়ার মেয়ে হবে ভারতের প্রধানমন্ত্রী!

কোরবানির ঈদেও মুখোমুখি শাকিব-সিয়াম

‘এক সাপোর্টার আরেক সাপোর্টারকে গালি দেয়, এমন কেন!’

‘চুম্বন’ থাকায় সরে দাঁড়ালেন জয়া