সোমবার, ২৫শে জুন, ২০১৮ ইং ১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

আর্জেটিনার জালে ক্রোয়েশিয়ার গোল, উত্তেজনাপূর্ণ খেলাটি সরাসরি দেখুন….

আর্জেটিনার জালে ক্রোয়েশিয়ার গোল, উত্তেজনাপূর্ণ খেলাটি সরাসরি দেখুন….

খেলাটি দেখতে সমস্যা হলে নিচে দেখুন

অন্যরা যা পড়ছেন.. ‘দ্য সান’ ফাঁস করেছে বিশ্বকাপ মাতানো সেই তরুণীর পরিচয়

স্পোর্টস ডেস্ক।। তার নাম একাধিক; নাতালিয়া আন্দ্রেভা, অ্যানাবেল, আইশা, আমান্দা, ডেলিয়া জি বা ড্যানিকা। কেঁচো খুঁড়তেই বেরিয়ে এল সাপ! গ্যালারিতে রীতিমতো ঝড় তুলে দিয়েছিলেন তিনি। বলা হচ্ছিল, বিশ্বকাপের তিনি সবচেয়ে আবেদনময়ী ফ্যান। তার পরিচয় বের করতে গিয়ে উঠে এল অন্য তথ্য।

আরও : আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচে থাকছেন নামী রেফারি

ব্রিটেনের দ্য সান পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, লুঝনিকি স্টেডিয়ামে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানের গ্যালারিতে লাল-সাদা টপে সবার দৃষ্টি আকর্ষণ করে নিয়েছিলেন যে নারী তার নাম নাতালিয়া নেমচিনোভা।

সুন্দরী রীতিমতো আলোচিত হতে থাকেন সর্বত্র। তার আবেদনে কাত হয়ে পড়েন বিশ্বজোড়া ফুটবল সমর্থকরা। এরপরেই তার পরিচয় জানতে উদগ্রীব হয়ে পড়েন।

তবে সামাজিক গোয়েন্দাদের কাছে খুব দ্রুত ফাঁস হয়ে যায় তার পরিচয়-রহস্য। তার ফ্যান-আইডি জুম করে তার নাম বের করে গুগলে সার্চ করতেই জানা যায় নাতালিয়া আসলে একজন নীলছবির নায়িকা।

বিভিন্ন পর্ন সাইটে তার নাম একাধিক; নাতালিয়া আন্দ্রেভা, অ্যানাবেল, আইশা, আমান্দা, ডেলিয়া জি বা ড্যানিকা। পর্ন সাইটে নাতালিয়ার সম্পর্কে বলা হয়েছে, ২০১৬ সালে নীল ছবিতে আত্মপ্রকাশ করেন তিনি। তারপর সফট ও হার্ড— দুই ধরনের সিনেমাতেই দেখা গিয়েছে তাকে।

২০০৭ সালে ‘মিস মস্কো’ হয়েছিলেন একাধিক সুন্দরীদের পেরিয়ে। তবে নীলছবিতে একাধিকবার তাকে দেখা গেলেও ফুটবলপ্রেমী হিসেবে তার বেশ সুনাম রয়েছে। ২০১৬ সালের ইউরোতে দেশকে সমর্থন করতে হাজির হয়ে গিয়েছিসেন ফ্রান্সেও।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচে থাকছেন নামী রেফারি

ইরানি ভক্তের চিৎকারে যা করলেন রোনালদো (ভিডিও)

শেষ মুহূর্তে মিসরের কাছ থেকে জয় ছিনিয়ে নিল সৌদি আরব

রাশিয়াকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন উরুগুয়ে

বড় দুঃসংবাদ পেল ব্রাজিল

বিশ্বকাপ মাঠে উড়ছে বাংলাদেশের পতাকা