সোমবার, ১৪ই মে, ২০১৮ ইং ৩১শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এরশাদ সাহেব এবার দুই দলকে নিয়ে খেলবেন : দিলারা (ভিডিও)

এরশাদ সাহেবকে নিয়ে এখন আর কেউ খেলতে পারবেন না। এরশাদ সাহেবই এবার দুই দলকে নিয়ে খেলবেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং চেয়ারম্যানের উপদেষ্টা ব্যারিস্টার দিলারা খন্দকার।

তিনি আরও বলেন, মানুষ যখন ক্ষমতায় থাকে তখন ভাবেনা ক্ষমতা ছাড়লে তার কী হবে। তারেক রহমানেরও একই অবস্থা ছিল। তিনি যখন ক্ষমতায় ছিলেন, তখন তিনি রাজপুত্র ছিলেন। আর তখন তিনি একবারও ভাবেননি ক্ষমতা ছাড়লে তাদের অস্তিত্বটা কী হবে। তারেক রহমান আমার নেতার সম্পর্কে এমন কথাও বলেছেন, যে তাদের সাথে জোট না করলে আমার নেতাকে কম্বল পেঁচিয়ে লাথি দিয়ে দিয়ে নামাবে।

দিলারা খন্দকার বলেন, আমার নেতা কিন্তু জেলে থেকে ৫টি সিটি নির্বাচন করে জয়ী হয়েছেন। আর জেলে থাকলে নাকি নেতানেত্রীর জনপ্রিয়তা বাড়ে এবং এটা তারা (বিএনপি) বলেছেন, জেলে থেকে নাকি তাদের নেত্রীর জনপ্রিয়তা বেড়েছে। তাই আমি বলবো এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বিএনপি নির্বাচনে আসুক এবং নির্বাচনে এসে সরকার গঠন করে তাদের নেত্রীকে মুক্ত করুক।

তিনি আরও বলেন, বিএনপি দাবি করে তারা রাজপথের বিরোধী দল। তাহলে আপনারা গভমেন্টের সমালোচনা করে গভমেন্টকে ফল করতে পারেন না, জাতীয় পার্টির ঘাঁড়ে ভর করতে চান কেন। তারা কেন জাতীয় পার্টির ঘাড়ে ভর করে গভমেন্ট ফল করাইতে চান।

সূত্র : চ্যানেল আই

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন

রাত পোহাবার আগেই ব্যালট বাক্স ভরে ফেলা হবে, অভিযোগ মঞ্জুর

বার কাউন্সিল নির্বাচনে ভোটগ্রহণ শুরু

বার কাউন্সিল নির্বাচনে আজ ভোট

ফসলের ন্যায্য দাম পাচ্ছে না হাওরের কৃষক

ঢাকা-চট্টগ্রাম রুটে পরিবহণ ধর্মঘট স্থগিত