সোমবার, ১৪ই মে, ২০১৮ ইং ৩১শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

ঈদে ১০০ সিনেমা হলে ‘আমার প্রেম আমার প্রিয়া’

বিনোদন প্রতিবেদক : কায়েস আরজু ও পরীমনি অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি সম্প্রতি বিনা কর্তনে সেন্সর সনদ পেয়েছে। ছবিটি আগামী ঈদ-উল-ফিতরে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতা শামীমুল ইসলাম শামীম।

পরিচালক বলেন, ‘সেন্সর বোর্ডের অনেকেই আমার এই ছবিটির অনেক প্রশংসা করেছেন। তারা বলেছেন এটি একটি ভালো চলচ্চিত্র হয়েছে। এমন মন্তব্য শোনার পর সত্যি মনে হয়েছে আমরা কিছু একটা করতে পেরেছি।’

শামীম বলেন, ‘আমাদের আশা করছি ঈদে ছবিটি মুক্তি দেয়া সম্ভব হবে। আমার বিশ্বাস ছবিটি দর্শকরা গ্রহণ করবেন। আমি বলবো না আমার ছবিতে অনেক কিছু আছে। তবে এইটুকু বলতে চাই ছবিটি দেখে কোনো দর্শক নিরাশ হবেন না। আমাদের প্রত্যাশা আছে সারাদেশের ১০০ সিনেমা হলে ছবিটি মুক্তি দেয়ার। এখনও ঈদ আসছে বেশ খানিকটা সময় বাকি। সবকিছু নির্ভর করছে ঈদে কতগুলো সিনেমা মুক্তি পায় তার উপরে।’

কমেডি, রোমান্স ধাঁচের ছবিটি ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে নির্মিত হয়েছে। ছবিতে মোট ছয়টি গান রয়েছে। এর একটি গান হলো ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে, তার নাম ভালোবাসা, তার নাম প্রেম’। জাকির হোসেন রাজু পরিচালিত ‘জীবন সংসার’ ছবির গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। পরিচালকের লেখা, আবু তাহেরের সুর ও সঙ্গীতে গানটিতে কণ্ঠ দেন সাবিনা ইয়াসমিন এবং আগুন।

সালমান-শাবনূর জুটি অভিনীত এই গানটি আবারও নতুনভাবে দেখা ও শোনা যাবে ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে। নতুন এই গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও খেয়া। সঙ্গীত আয়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন।

ছবিটির কাহিনি লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। সংলাপ, চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। আরজু-পরী ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকাসহ অনেকে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

‘শাকিব খানের বিরুদ্ধে কথা বলে ইউটার্ন নিলাম কেন?’

‘জীবন একটাই, তাই যেভাবেই হোক ভালো থাকতে হবে’

রান্নায় ব্যস্ত শুভশ্রী

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার মহরত অনুষ্ঠিত

ঐশ্বরিয়ার ব্যাগ আর পোশাকটার দাম কত জানেন?

মায়ের পরামর্শ ছাড়া চলতে পারি না : মোনালিসা