বুধবার, ৯ই মে, ২০১৮ ইং ২৬শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

চুয়েটের প্রতিষ্ঠিত ইয়াবা ব্যবসায়ী যখন ছাত্রলীগ সভাপতি

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসগুলোতে মাদকের থাবা দিন দিন বেড়েই চলছে। মাদক সেবনের সঙ্গে এর ব্যবসাতেও জড়িয়ে পড়ছেন অনেক শিক্ষার্থী। তেমনি একজন মাদক ব্যবসায়ীকে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়র (চুয়েট) ছাত্রলীগ সভাপতি করা হয়েছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গত ৫ মে চুয়েট শাখার নতুন কমিটিতে যন্ত্রকৌশল বিভাগের ১২তম ব্যাচের ছাত্র সৈয়দ ইমাম বাকেরকে সভাপতি বানানো হয়।

জানা যায়, বাকের চুয়েটের প্রতিষ্ঠিত ইয়াবা ব্যবসায়ী হিসেবে চিহ্নিত। এছাড়া ক্যাম্পাসে অধিকাংশ মারামারির ঘটনার ইন্ধনদাতা হিসেবেও তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনকে বেশ কয়েকবার ফোন দিয়েও পাওয়া যায়নি।

এদিকে সম্প্রতি বিশ্ববিদ্যালয় মাদকদ্রব্য সেবনের সঙ্গে এর ব্যবসাতেও জড়িতদের ব্যপারে সরকারের এক প্রতিবেদন প্রকাশ করা হয়। এরপর ২৯ মার্চ একটি জাতীয় পত্রিকায়ও মাদক ব্যবসায় বাকেরের ইন্ধনের কথা প্রকাশিত হয়। তার বিরুদ্ধে এই সংবাদ প্রচারের প্রায় দেড় মাস পর তাকেই চুয়েটের সভাপতি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

পরকীয়ার শেষ পরিনতি হত্যা

রড দিয়ে পিটিয়ে ঢাবি শিক্ষার্থীকে রক্তাক্ত করলো ছাত্রলীগ

ব্রাহ্মনবাড়িয়ায় র‌্যাবের অভিযানে ১১৬০০পিস ইয়াবা উদ্ধার, আটক ২

রাবি অধ্যাপক রেজাউল হত্যা: দুই জনের ফাঁসি, তিন জনের যাবজ্জীবন

জোড়া খুন : এমপিপুত্র রনির রায়ের অপেক্ষা

বিয়েতে রাজি নয় প্রেমিকা, পুড়িয়ে হত্যার চেষ্টা প্রেমিকের!