বুধবার, ৯ই মে, ২০১৮ ইং ২৬শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

ভার্জিনিটি বিক্রি করে ক্রেতার প্রেমে যুবতী!

অনলাইন ডেস্ক : নিজের ভার্জিনিটি বিক্রি করেন ২০ বছর বয়সী জ্যাসমিন নামে প্যারিসের এক যুবতী। একটি ভিডিও মেসেজে তিনি তার যৌন জীবনের প্রথম রাতের সত্ত্ব বিক্রি করতে চেয়ে বিজ্ঞাপন দেন। যে ব্যক্তি শেষ পর্যন্ত তার ভার্জিনিটি কেনেন, তার প্রেমেই এখন জ্যাসমিন।

সিন্ডেরেলা এসকর্ট নামের একটি সংস্থার সাহায্যে নিলামে তোলেন নিজের ভার্জিনিটি। লস অ্যাঞ্জেলেসের এক DJ দর হাঁকেন ৯ লক্ষ ইউরো। তার আগে এক জার্মান রিয়েল এস্টেট ব্যবসায়ী দর হাঁকেন ৬ লক্ষ উইরো। কিন্তু ১০ লক্ষ পাউন্ড দর দিয়ে নিউ ইয়র্কের এক ওয়াল স্ট্রিট ব্যাঙ্কার শেষ পর্যন্ত কিনে নেন তার প্রথম রাতের সত্ত্ব।

ভিডিওতে জ্যাসমিন বলেন, ‘আমার পরিবার অত্যন্ত ধর্ম বিশ্বাসী। তাই ভার্জিনিটি আমার কাছে খুব গুরুতর বিষয় ছিল। ভেবেছিলাম বিয়ের পরইই তা তুলে দেব স্বামীর কাছে। কিন্তু আমি অন্য কিছু ভেবেছি। প্যারিসের মতো শহরে থাকতে গেলে অনেক খরচ বহন করতে হয়। তা ছাড়া বিশ্বের বহু দেশ দেখা এবং নিজের ব্যবসা শুরু করার ইচ্ছে রয়েছে। যাতে আমি ভবিষ্যতে আমার পরিবারের পাশে দাঁড়াতে পারি।’

ব্যাঙ্কারকে দেখে যদিও তার প্রেমে পড়েছেন জ্যাসমিন। জানান, প্রথমে নার্ভাস থাকলেও সেই ব্যক্তির অমায়িক ব্যবহার তাকে আশ্বাস দিয়েছে। প্রথম সাক্ষাতেই প্রেমে পড়েছেন তাঁর। ভবিষ্যতে কী রয়েছে তা আপাতত জানা নেই, তবে বিশ্ব ভ্রমণে সেই ব্যক্তির সঙ্গেই বেরোতে চান জ্যাসমিন।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

তুতানখামেনের পিরামিডে গোপন কক্ষ নেই

নারীর সামনেই লিফটের ভেতর ২ যুবকের মুত্রত্যাগ!

গ্রেফতারের আগেই উচ্চাদালত থেকে ৬ মাসের আগাম জামিন

তিউনিশিয়ায় প্রথম নারী মেয়র হলেন সোউয়াদ আব্দেররাহিম

যেভাবে জানা যাবে কোথায় কখন বজ্রপাত হবে

৩০ হাজার বার্গার খেয়েছেন যে ব্যক্তি!