মঙ্গলবার, ৮ই মে, ২০১৮ ইং ২৫শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

নেইমার সুস্থ, ফিরছেন প্যারিসে

স্পোর্টস ডেস্ক : ফ্রান্সের রাজধানী প্যারিসের উদ্দেশ্যে শুক্রবার রিও ছাড়ছেন ব্রাজিলীয় ফুটবল সুপার স্টার নেইমার। ফলে রাশিয়া বিশ্বকাপ শুরুর প্রায় ৪০ দিন আগে সুস্থতা ফিরে পেতে যাচ্ছেন তিনি। ফরাসি দৈনিক এল ইকুইপের রিপোর্টে এ কথা বলা হয়েছে।

যদিও নেইমারের এই প্রত্যাবর্তন তার বর্তমান ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) কোনো প্রভাব ফেলবে না। তবে তার ব্রাজিলীয় সমর্থকরা এখন বিশ্বকাপের মঞ্চে নিজেদের আইকনকে দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন।

২২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে যোগ দিয়ে বিশ্বের সবচেয়ে দামী ফুটবলারের খাতায় না লেখানো নেইমার গত ২৬ ফেব্রুয়ারি ডান পায়ের ইনজুরিতে পড়েন। এক সপ্তাহ পর ব্রাজিলে নিয়ে তার পায়ের অস্ত্রোপাচার করানো হয়।

এল ইকুইপের বর্ণনা মতে, দুই সপ্তাহ ধরে কোনো স্ট্রেচার ছাড়াই হাঁটাচলা করছেন নেইমার। তবে গত সপ্তাহে এই ফুটবল তারকা বলেছিলেন, পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ১৭ মে ডাক্তারি পরীক্ষার আগে তিনি কোনো প্রকার ম্যাচ খেলতে মাঠে নামবেন না। ওই সময়ের আগেই শেষ হয়ে যাবে চলতি মৌসুমে তার ক্লাবের শেষ ম্যাচটিও।

নেইমারের প্রত্যাবর্তনের বিষয়ে বার্তা সংস্থা এএফপির কাছে কোন মন্তব্য করতে রাজি হয়নি পিএসজি।

নেইমারের অনুপস্থিতিতে চ্যাম্পিয়ন্স লীগে পিএসজি স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের কাছে পরাজিত হলেও অক্ষুন্ন রেখেছে ঘরোয়া টুর্নামেন্ট লীগ কাপ ও ওয়ানের শিরোপা।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

জার্মানীতে ২০১৭ সালে ১ হাজারেরও বেশী ইসলাম বিদ্বেষী হামলার ঘটনা ঘটেছে

আবারো শুল্ক ছাড়াই ট্রান্সশিপমেন্ট সুবিধা নিচ্ছে ভারত

মালয়েশিয়ার নির্বাচন : মাহাথির-নাজিবের ভাগ্য পরীক্ষা

জাপানের প্রধানমন্ত্রীকে জুতায় খাবার পরিবেশন করল ইসরায়েল!

গাঁটছড়া বাঁধলেন সোনম কাপুর-আনন্দ আহুজা

আফগানিস্তানের অভিষেক টেস্টে ভারতের অধিনায়ক রাহানে?