শনিবার, ৯ই জুন, ২০১৮ ইং ২৬শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বৃষ্টিতে ভিজে ঝড় তুললেন আসিফ-আঁখি (ভিডিও)

বিনোদন প্রতিবেদক : আসিফ আকবর ও আঁখি আলমগীরকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। তারা আপন ভুবনে দুজনই তুমুল জনপ্রিয়। এবার দুই জনপ্রিয় সঙ্গীতশিল্পী একসঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন। আর এই গানটির শিরোনাম ‘টিপ টিপ বৃষ্টি’।

গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেল হয়েছেন আসিফ-আঁখি। রোমান্টিক গানটিতে বৃষ্টিতে ভিজতে দেখা গেছে এই দুই তারকাকে। সোমবার সন্ধ্যায় ‘টিপ টিপ বৃষ্টি’ গানটির মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে। আর এই ভিডিওটি প্রকাশের ঘণ্টা খানেকের মধ্যেই ৬০ হাজারের বেশিবার দেখা হয়েছে।

তরুণ মুন্সীর লেখা গানটিতে আসিফ আকবর ও আঁখি আলমগীরের গায়কী প্রশংসিত হয়েছে। পাশাপাশি ভিডিওতে তাদের রসায়ন তাক লাগিয়েছে দর্শকদের।

আরও : মিথ্যা তথ্য দিয়ে বিক্রি হয় রুহ আফজা,প্রতারণার কারণে মামলা(ভিডিও)

আসিফ ভক্তরা জানেন তাদের প্রিয় তারকাকে অনেক পরিচালকই চলচ্চিত্রে নায়ক হবার অফার দিয়েছিলেন। তবে কোনো পরিচালকের আহ্বানেই সাড়া দেননি বাংলা গানের যুবরাজ।

আর সে কারণেই হয়তো আসিফ আকবর ফেসবুকে লিখেছেন, যাদের ইচ্ছে ছিল আমাকে বাংলা মুভিতে অভিনয়ে দেখার, তারা টিপ টিপ বৃষ্টি গানটি দেখেই সন্তুষ্ট হবেন আশা করি। ভাস্কর জনির পরিচালনায় আঁখি-আসিফ জুটির নতুন রোমান্টিক গান টিপটিপ বৃষ্টি।

এই গানটির সঙ্গীত আয়োজন করেছেন তরুণ মুন্সী ও তানভীর দাউদ রনি। পরিচালনায় ভাস্কর জনি। গানটি প্রকাশ হয়েছে ধ্রুব মিউজিক স্টেশন’র ইউটিউব চ্যানেলে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বিটিভিতে এবারে বৈচিত্রময় ঈদ আনন্দমেলা

এশিয়া কাপ টি-টোয়েন্টিতে ফাইনালে বাংলাদেশের মেয়েরা

ইরানের পাশে রাশিয়া-চীন

হঠাৎ রাশিয়া সফরে যাচ্ছেন যুবরাজ সালমান

অবশেষে উদ্ধার হলো সেই প্রাডো গাড়িটি

পাহাড় ধসে প্রাণ হারাতে পারে ৫০ হাজারের বেশি মানুষ!