রবিবার, ১৮ই মার্চ, ২০১৮ ইং ৪ঠা চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

আগামী নির্বাচন নিয়ে আ’লীগের কোনো ভয় নেই : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আওয়ামী লীগের কোনো ভয় নেই মন্তব্য করে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে, অর্জনে জনগণ খুশি। নির্বাচন নিয়ে আমাদের কোনো প্রকার ভয় নেই। নির্বাচনে বিজয় একটা আনুষ্ঠানিকতা মাত্র।

শুক্রবার (১৬ মার্চ) বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে রিকশা ভ্যান বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন ওবায়দুল কাদের। ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে আওয়ামী লীগের ত্রাণ উপ-কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে ওবায়দুল কাদের আরও বলেন, আগামী নির্বাচন নিয়ে আমাদের কোনো প্রকার সংকোচ নেই। কারণ উন্নয়ন অর্জন করে আমাদের কর্ম দিয়ে আমরা ভয়কে জয় করে ফেলেছি। আওয়ামী লীগ ও সরকারের বিরুদ্ধে কেউ কথা বললেও তা নিয়ে আওয়ামী লীগের কোনো মাথা ব্যাথা নেই। কারণ শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে জনগণ খুশি।

আওয়ামী লীগ মানুষের মন জয় করার চেষ্টা করছে আর বিএনপি নির্বাচন ভণ্ডুল করার ষড়যন্ত্রে লিপ্ত মন্তব্য করে তিনি বলেন, বিএনপি এতো চেষ্টা করেছে একটা আন্দোলন করার জন্য, মানুষ কিন্তু সাড়া দেয়নি। কারণ এ দেশের জনগণ বিএনপির নেতিবাচক রাজনীতিকে পছন্দ করে না, তাদের নেতিবাচক রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে। আমরা জানি, আমরা বিশ্বাস করি এ দেশের জনগণ বিএনপি নামক বিষফোঁড়ার দলটিকে প্রত্যাখ্যান করেছে। কাজেই বিএনপির কোনো নেতা কি বললো, সরকারে বিরুদ্ধে বিষদাগার করলো, এ নিয়ে আমাদের কোনো মাথা ব্যাথা নেই। আমাদের মাথা ব্যাথা কিভাবে আমাদের চলমান উন্নয়নের কাজগুলো সমাপ্ত করবো।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন ষড়যন্ত্রের পথে এগোচ্ছে। দেশি-বিদেশি বিভিন্ন মহলের সঙ্গে ওঠাবসা করছে, গোপন বৈঠক করছে কিভাবে দেশে একটা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে নির্বাচনকে ভণ্ডুল করা যায়। তবে এবারে আমরা বিশ্বাস করি ২০১৪ সালে ৫ জানুয়ারির সেই দিন আর ফিরে আসবে না।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ভয়াবহ আকারে ছড়িয়ে পড়ছে পরকীয়া

‘এই লুটপাটের জন্য বঙ্গবন্ধু জীবন দেননি’

নেপালে বিমান দুর্ঘটনায় আহত রাশেদ ঢামেক বার্ন ইউনিটে

বিএনপি নিয়মতান্ত্রিক রাজনৈতিক দল : কানাডার সর্বোচ্চ আদালত

ঢাকা বিশ্বের ৭২তম ব্যয়বহুল শহর!

‘মৃত্যুর আগে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চাই’