রবিবার, ১৮ই মার্চ, ২০১৮ ইং ৪ঠা চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

দেশে ফিরছেন আরও তিন বাংলাদেশি

নিউজ ডেস্ক : নেপালের রাজধানী কাঠমান্ডুতে প্লেন দুর্ঘটনায় আহত আরও তিনজনকে দেশে ফেরত আনা হচ্ছে। ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১ বিধ্বস্ত হয়ে আহত এই তিন যাত্রীকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হবে।

শুক্রবার (১৬ মার্চ) সকালে রাজধানীর বারিধারায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের কার্যালয়ে কোম্পানির জিএম (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন্স) কামরুল ইসলাম এ কথা জানান।

তিনি বলেন, প্লেন দুর্ঘটনায় আহত যাত্রী মেহেদী হাসান, আলমুন নাহার অ্যানি ও সৈয়দা কামরুন নাহার স্বর্ণাকে শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে আনা হচ্ছে। দেশে তাদের চিকিৎসার জন্য রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হবে। তাদের চিকিৎসার সব কিছুই ইউএস-বাংলা কর্তৃপক্ষ বহন করবে।

এর আগে কাঠমান্ডু মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন স্বর্ণা, অ্যানি ও মেহেদীকে দেশে ফেরার জন্য ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিকে দুর্ঘটনায় আহত যাত্রী শাহরিন আহমেদকে ইউএস-বাংলা কর্তৃপক্ষের তত্ত্বাবধানে বৃহস্পতিবার ঢাকায় আনা হয়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন।

চিকিৎসকরা বলেছেন, শাহরিনের ৫ শতাংশ পোড়া রয়েছে। তিনি এখন ভালো আছেন।

গত ১২ মার্চ ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১।

এতে প্লেনের ৭১ আরোহীর মধ্যে ৫১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ফ্লাইটটির পাইলট, কো-পাইলট, ক্রুসহ ২৬ বাংলাদেশি আরোহী রয়েছেন।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ভয়াবহ আকারে ছড়িয়ে পড়ছে পরকীয়া

‘এই লুটপাটের জন্য বঙ্গবন্ধু জীবন দেননি’

নেপালে বিমান দুর্ঘটনায় আহত রাশেদ ঢামেক বার্ন ইউনিটে

বিএনপি নিয়মতান্ত্রিক রাজনৈতিক দল : কানাডার সর্বোচ্চ আদালত

ঢাকা বিশ্বের ৭২তম ব্যয়বহুল শহর!

‘মৃত্যুর আগে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চাই’