রবিবার, ১০ই জুন, ২০১৮ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

রাবেয়া খাতুন স্মৃতি পাঠাগারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে মোকতাদির চৌধুরী এমপি

অগ্রগতির পথে এগিয়ে যেতে হলে সুশিক্ষার বিকল্প নেই পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, শিক্ষার্থীদেরকে বিজ্ঞান ও প্রযুক্তির প্রকৃত শিক্ষা গ্রহণ করে যোগ্য নাগরিক হয়ে গড়ে উঠতে হবে। অগ্রগতির পথে এগিয়ে যেতে হলে সু-শিক্ষার কোন বিকল্প নেই। তিনি আরো বলেন, একটি গোষ্ঠী সমাজকে অন্ধকারে রাখতে চায়। মনে রাখতে হবে তারা সমাজের শত্রু। তাদের কাছ থেকে সাবধান থাকতে হবে। তিনি গতকাল শুক্রবার সকালে আখাউড়া উপজেলার সীমান্তবর্তী ধলেশ্বর গ্রামে রাবেয়া খাতুন স্মৃতি পাঠাগারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

আরও : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ‘মাইল্ড স্ট্রোক’ হয়েছে—ধারণা চিকিৎসকের

রাবেয়া খাতুন স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট আকছির এম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদিন, মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী এবং পাঠাগারের সম্পাদক সৌকত চৌধুরী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ তচ্ছন, জেলা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান লেলিন প্রমুখ।

পরে আখাউড়ায় প্রাথমিক সমাপনি পরীক্ষা (পিএসসি) এবং জুনিয়র সার্টিফিকেট পরীক্ষায় (জেএসসি) জিপিএ-৫ প্রাপ্ত ৪৭ জন শিক্ষার্থীকে রাবেয়া খাতুন স্মৃতি পাঠাগারের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়।

Print Friendly, PDF & Email