রবিবার, ১০ই জুন, ২০১৮ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে দুই সড়কে ডাকাতি, আটক ১

বাঞ্ছারামপুর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় দুই সড়কে ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার রাতে বাঞ্ছারামপুর-মুরাদনগর সড়কের উপজেলার পাড়াতলী স্টিল সেতুসংলগ্ন স্থানে এবং বাঞ্ছারামপুর-নবীনগর সড়কের কাঞ্চনপুর এলাকায় পৃথক এসব ঘটনা ঘটে। ডাকাতেরা যাত্রীদের ১০টি মুঠোফোন, ২৭-২৮ ভরি ওজনের সোনার গয়না ও নগদ ১ লাখ ৭৫ হাজার টাকা ছিনিয়ে নেয় বলে জানিয়েছেন যাত্রীরা। ডাকাতির সঙ্গে জড়িত সন্দেহে নাগর মিয়া (১৮) নামের একজনকে রাতেই তাঁর বাড়ি থেকে আটক করেছে থানা-পুলিশ। এ সময় ওই বাড়ি থেকে কয়েকটি রামদা, ছোরা, চাপাতি ও মুখোশ উদ্ধার করা হয়। তিনি কাঞ্চনপুর গ্রামের বাসিন্দা।

আরও : ব্যস্ত সময় কাটাচ্ছেন নিপুণ

পুলিশ ও যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল রাত সাড়ে নয়টার দিকে নরসিংদীর সেকেরচর এলাকা থেকে বিয়ে-পরবর্তী বউভাত অনুষ্ঠান থেকে বর ও কনে নিয়ে মাইক্রোবাসযোগে বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী ফিরছিলেন কয়েকজন। বর-কনের গাড়িটি বাঞ্ছারামপুর-মুরাদনগর সড়কের উপজেলার পাড়াতলী স্টিল সেতু এলাকায় পৌঁছালে ২০ থেকে ২৫ জনের একটি ডাকাত দল রাস্তায় গাছের গুঁড়ি ফেলে পথরোধ করে। এ সময় মাইক্রোবাসের সঙ্গে আরও তিনটি অটোরিকশা ছিল বলে জানান তাঁরা। পরে অস্ত্রের মুখে কনেসহ অন্য যাত্রীদের কাছ থেকে ২৮ ভরি স্বর্ণালংকার ও নগদ ১ লাখ ৭৫ হাজার টাকা নিয়ে যায়। রূপসদী গ্রামের মো. বকুল হোসেন বলেন, ‘আমার ভাতিজির বিয়ের পরে নরসিংদীর সেকেরচর এলাকার বউভাত থেকে রূপসদী ফেরার পথে বর-কনের গাড়িতে অস্ত্র ঠেকিয়ে ডাকাতি করে ২০ থেকে ২৫ জন দুর্বৃত্তরা। এ সময় ২৭-২৮ ভরি ওজনের স্বর্ণালংকার, ১ লাখ ৭৫ হাজার টাকা এবং সাত-আটটি মুঠোফোন নিয়ে যায়। ডাকাতির খবর পেয়ে থানার পুলিশ এসেছিল। এ বিষয়ে আমরা থানায় একটি মামলা দায়ের করব আজ।’

অন্যদিকে, দরিকান্দি এলাকা থেকে বৈঠকি গান শুনে বাড়ি ফেরার পথে বাঞ্ছারামপুর-নবীনগর সড়কের কাঞ্চনপুর মোড় এলাকায় ডাকাতির শিকরা হন অটোরিকশার পাঁচ যাত্রী। এ সময় ডাকাতেরা তাঁদের কাছ থেকে পাঁচটি মুঠোফোন, দুই-তিন হাজার টাকা ও দুটি জ্যাকেট ছিনিয়ে নেয় বলে জানিয়েছেন ফরদাবাদ গ্রামের মো. রানা। বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, ‘এটাকে ডাকাতি বলা যাবে না, ছিনতাইয়ের ঘটনা। বর-কনের বহরের একটি গাড়িতে এ ঘটনা ঘটেছে। এতে কিছু স্বর্ণালংকার, টাকা ও মুঠোফোন সেট নিয়ে যাওয়ার কথা শুনেছি। আমরা রাতেই বিভিন্ন স্থানে অভিযান করেছি। নাগর মিয়া নামের একজনকে আটক করা হয়েছে।’ ওসি বলেন, ধারণা করা হচ্ছে, দুটি ঘটনা একই গ্রুপ ঘটিয়েছে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে সম্মিলিতভাবে ভ’মিকা রাখতে হবে : মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবড়িয়ায় বাক-বিতন্ডার জেরে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

জেলা জাসদ’র আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীনগরে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-৪

চাতলপাড়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ এ. কে. একরামুজ্জামানের নদী ভাঙ্গন পরিদর্শন