বুধবার, ১০ই জানুয়ারি, ২০১৮ ইং ২৭শে পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

তাহসানের নায়িকা শ্রাবন্তী!

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৫, ২০১৮

বিনোদন ডেস্ক : নতুন ছবি নিয়ে মোহাম্মদ মোস্তফা কামাল রাজের চমক যেন থামছেই না। এবারের চমকটা ‘যদি একদিন’ ছবিতে তাহসানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

যদিও এই ছবিতে তাহসান ছাড়াও অভিনয় করবেন তাসকিন। এখন শ্রাবন্তী আসলে কার নায়িকা সেটাও একটা প্রশ্ন। কেননা তাসকিনও এই ছবির নায়ক। তবে ‘যদি একদিন’ ছবিতে রাজ শ্রাবন্তীকে চুক্তি করিয়েছেন। শ্রাবন্তীর সাথে চুক্তির ছবিও গণমাধ্যমের নিকট এসেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায়  মোহাম্মদ মোস্তফা কামাল রাজ কালের কণ্ঠকে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। মোস্তফা কামাল কালের কণ্ঠকে বলেন, শ্রাবন্তী যদি একদিন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। তার সাথে ইতোমধ্যে চুক্তি হয়ে গেছে। ছবিতে তাহসান ও তাসকিন কার নায়িকা হিসেবে থাকছেন সেটা এখনই বলতে চাননি জনপ্রিয় এই নির্মাতা।

এর আগে তাহসানকে নিজের ছবিতে প্রথমবারের মতো নিয়ে চমকে দেন। কেননা এই ছবির মাধ্যমে তাহসানের সিনেমার নায়ক হিসেবে ডেব্যু হতে যাচ্ছেন। অন্যদিকে ঢাকা অ্যাটাক খ্যাত অভিনেতা তাসকিন রহমানকেও নিজের ছবিতে চুক্তি করিয়ে চমক শুরু করেন। তাসকিন খল হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেলেও যদি একদিন ছবিতে হিরো হিসেবে দেখা যাবে তাকে।


এক্ষেত্রে তাহসান-শ্রাবন্তী-তাসকিন ত্রিমুখী প্রেমের সম্পর্কের একটা গল্পও দর্শকদের সামনে আসতে পারে। এ বিষয়ে একদমই মুখ খুলছেন না রাজ।

তবে ছবিতে মূল চরিত্র হিসেবে রাইসাকেই উল্লেখ করছেন এই নির্মাতা।  নির্মাতা মোস্তফা কামাল রাজ যার কথা বলছেন, সে হলো তৃতীয় শ্রেণিতে পড়ুয়া আফরিন শিখা রাইসা। মায়াবী চেহারার রাইসাই ‘যদি একদিন’ ছবির প্রাণ। তাঁকে ঘিরেই আবর্তিত হবে গল্প। রাইসার বয়স ৯। সে রাজধানীর আজিমপুর এলাকার গ্রিনলাইন স্কুলে। এর আগেও টুকটাক কাজ করলেও এটাই ওর সবচেয়ে বড় কাজ- জানালেন রাজ।

আগামী ৬ জানুয়ারি থেকে ‘যদি একদিন’ ছবির শুটিং শুরু হতে যাচ্ছে। সবকিছু ঠিক্টহাক থাকলে ২০১৮ সালের বড় একটি চমকপ্রদ ছবি পেতে যাচ্ছে ঢাকাই ছবির দর্শকেরা।

এ জাতীয় আরও খবর

  • টিআইবি স্বচ্ছ প্রক্রিয়ায় দুদকে নতুন চেয়ারম্যান ও কমিশনার চায়টিআইবি স্বচ্ছ প্রক্রিয়ায় দুদকে নতুন চেয়ারম্যান ও কমিশনার চায়
  • অ্যামনেস্টি বাংলাদেশে পুতুল সরকার আনতে চায় : জয়অ্যামনেস্টি বাংলাদেশে পুতুল সরকার আনতে চায় : জয়
  • বলিউডে শহীদকে ছাড়িয়ে যাবে তার ছোট ভাই!বলিউডে শহীদকে ছাড়িয়ে যাবে তার ছোট ভাই!
  • সানি লিওনের সঙ্গে কোমর মিলাতে চান হৃতিক!সানি লিওনের সঙ্গে কোমর মিলাতে চান হৃতিক!
  • আতিউর দিল্লিতে ব্যস্ত ছিলেন জলবায়ু পরিবর্তন নিয়ে !আতিউর দিল্লিতে ব্যস্ত ছিলেন জলবায়ু পরিবর্তন নিয়ে !
  • এবার এক মঞ্চে তুফান তুলবেন জাস্টিন বিবার-সানি লিওন!এবার এক মঞ্চে তুফান তুলবেন জাস্টিন বিবার-সানি লিওন!
  • ঈদে আসছে চমকে ভরপুর ‘অগ্নি-টু’ঈদে আসছে চমকে ভরপুর ‘অগ্নি-টু’
  • মালয়েশিয়া ১৫ লাখ বাংলাদেশি নেওয়া স্থগিত করলমালয়েশিয়া ১৫ লাখ বাংলাদেশি নেওয়া স্থগিত করল
  • ভোলা-লক্ষ্মীপুর ফেরি সার্ভিস ৫ দিনেও চালু হয়নিভোলা-লক্ষ্মীপুর ফেরি সার্ভিস ৫ দিনেও চালু হয়নি
  • সাতক্ষীরার দেবহাটায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগসাতক্ষীরার দেবহাটায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ
  • চেঞ্জিং রুমের গোপন ক্যামেরা থেকে বাঁচবেন কীভাবে?চেঞ্জিং রুমের গোপন ক্যামেরা থেকে বাঁচবেন কীভাবে?
  • ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনা মধ্যে দিয়ে সরস্বতী পূজা অনুষ্টিত ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনা মধ্যে দিয়ে সরস্বতী পূজা অনুষ্টিত