রবিবার, ৩রা জুন, ২০১৮ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

মার্কিন সংগীতশিল্পীর শরীরে ট্রাম্প সহযোগীর অনৈতিক স্পর্শ

বিনোদন ডেস্ক : মার্কিন সংগীতশিল্পী জলি ভিলাকে যৌন হেনস্তা করেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাবেক ক্যাম্পেইন ম্যানেজার করনি লেওয়ানডস্কি। সম্প্রতি হেনস্তার শিকার সংগীতশিল্পী এমন অভিযোগই করেছেন।

অভিযোগে জলি ভিলা বলেন, গত মাসে ওয়াশিংটনে এক অনুষ্ঠানে লেওয়ানডস্কি দুবার তার নিতম্বে আঘাত করেন। যুক্তরাষ্ট্রের গণমাধ্যমকে বলেছেন, বন্ধুরা তাকে আনুষ্ঠানিক অভিযোগ দাখিলে উদ্বুদ্ধ করার পর খ্রিস্টমাস ইভে তিনি এ নিয়ে পুলিশের সঙ্গে কথা বলেন।

জলি ভিলার অভিযোগের বিষয়ে মন্তব্য জানতে চাইলে এ নিয়ে কোনো প্রতিক্রিয়া দেখাননি লেওয়ানডস্কি। যুক্তরাষ্ট্রে বিভিন্ন পর্যায়ের কয়েক ডজন জনপ্রিয় ব্যক্তিত্বের বিরুদ্ধে যৌন হয়রানি ও হেনস্তার অভিযোগ ওঠার সবশেষ ঘটনা এটি।

জলি ভিলা প্রেসিডেন্ট ট্রাম্পের কট্টর সমর্থক। ২০১৭ সালে ট্রাম্প ইন্টারন্যাশনাল হোটে ‘গ্রামি অ্যাওয়ার্ডস’ গ্রহণের সময় ট্রাম্পের ‘মেক আমেরিকা গ্রেট এগেইন’ স্লোগানওয়ালা পোশাক পরেছিলেন তিনি। ওই অনুষ্ঠানে লেওয়ানডস্কির সঙ্গে ছবি তুলেছিলেন এবং সেটিই ছিল তাদের মধ্যে প্রথম সাক্ষাৎ।

জলি ভিলা অভিযোগ করেছেন, লেওয়ানডস্কি একবার তার নিতম্বে আঘাত করলে তিনি তাকে সতর্ক করেন। এমন কাজ না করতে বলে কৌতুকের সঙ্গে তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তোলার কথা বললে তিনি আবার একই কাজ করেন।

Print Friendly, PDF & Email