g শেষ পর্যন্ত প্রিয়াঙ্কার পিছু নিলেন ফাওয়াদ, বুদ্ধি দিলেন… | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৪ঠা নভেম্বর, ২০১৭ ইং ২০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

শেষ পর্যন্ত প্রিয়াঙ্কার পিছু নিলেন ফাওয়াদ, বুদ্ধি দিলেন…

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : বলিউড মাতাতে ভারতে এসেছিলেন। কিন্তু কাশ্মীরের উরির সেনাঘাঁটিতে জঙ্গি হামলার পর দু’দেশের রাজনৈতিক টানাপোড়েন শুরু হয়।

যার বলি হন পাকিস্তানি কয়েকজন অভিনেতা ও অভিনেত্রীর মতো ফাওয়াদ খানও। মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হুমকির মুখে পড়ে এক প্রকার বলিউড ক্যারিয়ারের ইতি টেনে দেশে ফিরে যান পাকিস্তানি এই অভিনেতা।

তবে ফাওয়াদ পাকিস্তানে ফিরে যাওয়ার পরে তাঁর ভক্তরা, বিশেষ করে নারীরা বেশ হতাশা ব্যক্ত করেন। তাই এবার ভক্তদের খুশি রাখতে আর অভিনয়ের পরিধিকে বাড়াতে এই হার্টথ্রবকে বিশেষ পরামর্শ দিলেন করণ জোহর। ফাওয়াদকে হলিউডে পাড়ি দেওয়ার পরামর্শ দিয়েছেন বলিউডের জনপ্রিয় এই নির্মাতা ও প্রযোজক।

তবে শুধুই কি করণ জোহর! ভারতীয় গণমাধ্যম বলছে, হলিউডে পাড়ি দেওয়ার ব্যাপারে ফাওয়াদকে পরোক্ষভাবে প্রিয়াঙ্কা চোপড়াও অনুপ্রেরণা জাগিয়েছেন। প্রথমে করণে এই পরামর্শে রাজি ছিলেন না ফাওয়াদ। তখন করণ ফাওয়াদকে বলেন, ‘‘আগে হলিউডের ছবিতে ক্যাব চালক এবং সন্ত্রাসবাদীদের ভূমিকাতেই কেবল এশিয়ার অভিনেতাদের দেখা যেত। কিন্তু প্রিয়াঙ্কা হলিউডে যাওয়ার পর থেকেই এই কালচারাল স্টিরিওটাইপগুলো বদলাতে শুরু করে দিয়েছে।’’ এই কথা শোনার পরেই, প্রিয়াঙ্কার রাস্তায় হেঁটে ফাওয়াদ হলিউড যাত্রার জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন বলে জানা গেছে।

এ জাতীয় আরও খবর