g অবসরের পরেই নির্বাচকের গালে চড় কষালেন আশিস নেহরা! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৪ঠা নভেম্বর, ২০১৭ ইং ২০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

অবসরের পরেই নির্বাচকের গালে চড় কষালেন আশিস নেহরা!

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত তার নিজের। নির্বাচকদের সঙ্গে সমঝোতার ভিত্তিতে অবসরের গুজব উড়িয়ে জানালেন সদ্য অবসরে যাওয়া ক্রিকেটার আশিস নেহরা।

অবসরের ২৪ ঘণ্টার মধ্যেই ভারতীয় ক্রিকেট নির্বাচকের এই দাবি উড়িয়ে কার্যত চড় কষালেন বর্ষীয়ান ক্রিকেটার।
কয়েকদিন আগেই ভারতীয় ক্রিকেট দলের নির্বাচকমণ্ডলীর প্রধান এমএসকে প্রসাদ জানিয়েছিলেন, “নিউজিল্যান্ড সিরিজের জন্যই আশিসকে দলে রাখা হচ্ছে। একথা স্পষ্ট ভাবে জানিয়ে দেওয়া হয়েছে তাঁকে। ম্যানেজমেন্টও এবিষয়ে ওয়াকিফহাল। ”

প্রসাদের মন্তব্য শুনেছেন, কিন্তু তার সঙ্গে কোনও কথাই হয়নি বলে দাবি করেছেন সাবেক এই পেসার। নির্বাচক প্রসাদের দাবি উড়িয়ে নেহরা পাল্টা বলেন, “নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান সঙ্গে আমার এই বিষয়ে কোনও কথা হয়নি। আমার অবসরের বিষয়ে প্রথম কথা হয় বিরাটের সঙ্গে। তারপর আমি ম্যানেজমেন্টকে সবটা জানাই”।

একই সঙ্গে নিজের বিদায়ী ম্যাচ প্রসঙ্গেও নির্বাচকদের একহাত নিয়েছেন আশিস।

তাকে বিদায়ী সম্বর্ধনা জানাতেই দিল্লিতে ম্যাচ আয়োজেনের দাবিকে নস্যাৎ করে দিয়ে নেহরা বলেন, “আমি কোনও বিদায়ী ম্যাচ চাইনি। তবে, আমি সৌভাগ্যবান যে দিল্লিতেই আমি আমার শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলতে পেরেছি। ভারত অধিনায়ক বিরাট এবং কোচ রবি শাস্ত্রী বিষয়টার অংশ, কারণ তাদেরকেই আমি নিজের পরিকল্পনা বলেছি। কোনও নির্বাচকের সঙ্গে কথা বলিনি আমি”।

এ জাতীয় আরও খবর