g ঈদে অভ্যন্তরীণ রুটে বিমানের স্পেশাল অফার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৭শে আগস্ট, ২০১৭ ইং ১২ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ঈদে অভ্যন্তরীণ রুটে বিমানের স্পেশাল অফার

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২৫, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পবিত্র ঈদুল আজহা উপলক্ষে অভ্যন্তরীণ রুটে ভাড়ার ওপর মূল্যহ্রাসের ঘোষণা দিয়েছে। বিমানের এ অফার ২৬ আগস্ট থেকে শুরু হয়ে ২ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। তবে বিমানের সহকারী ব্যবস্থাপক (জনসংযোগ) তাছমিন আকতার এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পবিত্র ঈদুল আযহার অফার হিসেবে আগামীকাল শনিবার থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঈদ অফারে রাজশাহী-ঢাকা, সৈয়দপুর-ঢাকা, যশোর-ঢাকা ও বরিশাল-ঢাকা রুটে ভাড়া (ট্যাক্স ও সারচার্জসহ) দুই হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

চট্টগ্রাম-ঢাকা রুটে আড়াই হাজার টাকা ও সিলেট-ঢাকা রুটে ২ হাজার ৩শ’ টাকা (ট্যাক্স ও সারচার্জসহ) ভাড়া নির্ধারণ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। তবে এসব রুটে রিটার্ন টিকেটের ক্ষেত্রে ভাড়া দ্বিগুণ হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিমান আগামী ৩ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পযর্ন্ত ঢাকা-রাজশাহী, ঢাকা-সৈয়দপুর, ঢাকা-যশোর এবং ঢাকা-বরিশাল রুটে দুই হাজার টাকা এবং ঢাকা-চট্টগ্রাম ২৫০০ টাকা ও ঢাকা-সিলেট রুটে ২৩০০ টাকা (সকল প্রকার ট্যাক্র ও সারচার্জসহ) সর্বনিম্ন ভাড়া নির্ধারণ করেছে। রিটার্ন যাতায়াতের ভাড়া দ্বিগুণ হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এছাড়া বিমানের সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট এবং বিমান ওয়েবসাইট থেকে টিকেট কেনা যাবে। পবিত্র ঈদুল আজহার অফার বিষয়ে বিস্তারিত জানতে www.biman-airlines.com বিমানের ওয়েবসাইট ভিজিট করতে যাত্রীদের আহবান জানানো হয়েছে।

এর আগে বেসরকারি ইউএস বাংলা এয়ারলাইন্সও অভ্যন্তরীণ রুটে ঈদ উপলক্ষে বিশেষ অফারের ঘোষণা দেয়।

এ জাতীয় আরও খবর