g চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালের সূচি | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১৫ই অক্টোবর, ২০১৭ ইং ৩০শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালের সূচি

AmaderBrahmanbaria.COM
জুন ১৩, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির গ্রুপপর্বের খেলা শেষ হয়েছে। নানা নাটকীয়তা ও উত্তেজনা শেষে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে চারটি দল। ‘এ’ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে ইংল্যান্ড। এই গ্রুপ থেকে রানার-আপ হয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশও।

অন্যদিকে ‘বি’ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে ভারত। তাদের সঙ্গে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে পাকিস্তান। আর বিদায় নিয়েছে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কা।

নিয়মানুযায়ী ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন ইংল্যান্ড শেষ চারে তার প্রতিপক্ষ হিসেবে পেয়েছে ‘বি’ গ্রুপের রানার-আপ পাকিস্তানকে। আর ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন ভারত সেমিফাইনালে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে ‘এ’ গ্রুপের রানার-আপ বাংলাদেশকে। আগামীকাল বুধবার প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে পাকিস্তান ও স্বাগতিক ইংল্যান্ড। পরদিন দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত।

বুধবার চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম সেমিফাইনাল ম্যাচে লড়বে ইংল্যান্ড-পাকিস্তান। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় কার্ডিফে এ খেলা অনুষ্ঠিত হবে। আর ১৫ জুন (বৃহস্পতিবার) দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে লড়বে বাংলাদেশ-ভারত। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় এজবাস্টনে এ খেলা অনুষ্ঠিত হবে। এছাড়া ফাইনাল ম্যাচ ১৮ জুন বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।

এ জাতীয় আরও খবর