শনিবার, ১১ই মার্চ, ২০১৭ ইং ২৭শে ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ

কটুক্তির জবাব দিলেন সানি লিওন

AmaderBrahmanbaria.COM
মার্চ ১০, ২০১৭

 

বিনোদন ডেস্ক : গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে বলিউড সেনসেশন সানি লিওনকে কটুক্তি করে টুইট করেছিলেন নির্মাতা রাম গোপাল ভার্মা। এ নিয়ে সমালোচনার মুখে পড়েন এ নির্মাতা। এবার বিষয়টির জবাব দিয়েছেন সানি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে রাম গোপাল ভার্মা লিখেছিলেন, ‘আমি চাই পৃথিবীর সব নারীরা পুরুষদের তেমন আনন্দ দিক যেমনটা সানি লিওন দেন।’

এই টুইটটি করার পর থেকেই তোপের মুখে পড়েন নির্মাতা রাম গোপাল ভার্মা। শুধু তাই নয় এ জন্য তার বিরুদ্ধে থানায় একটি অভিযোগও দায়ের করা হয়। এছাড়া ফিল্ম সেটিং অ্যান্ড অ্যালাইড মজদুর ইউনিয়ন জানিয়েছে তারা এ নির্মাতাকে মুম্বাইয়ে কোনো শুটিং করতে দেবেন না।

ভার্মার এই টুইটের জবাবে এ নির্মাতার নাম উল্লেখ না করে টুইটারে একটি ছোট ভিডিওতে সানি বলেন, ‘আমি সব খবর পড়েছি। আমার বিশ্বাস পরিবর্তন তখনই আসবে যখন আমাদের কণ্ঠ এক হবে। সুতরাং ভেবে চিন্তে কথা বলুন।’

শাহরুখ খান অভিনীত রইস সিনেমায় সর্বশেষ দেখা গেছে সানি লিওনকে। এতে একটি আইটেম গানে নেচেছেন তিনি। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা তেরা ইন্তেজার। এতে তার বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান। এছাড়া নূর, বাদশাহো সিনেমায় দেখা যাবে সানিকে।