৫ই অক্টোবর, ২০১৬ ইং, বুধবার ২০শে আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


সাভারে কথিত বন্ধুকযুদ্ধে যুবদল নেতা নয়ন নিহত


Amaderbrahmanbaria.com : - ০১.১০.২০১৬

 

নিজস্ব প্রতিবেদক : সাভারে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে সাভার পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহ আলম নয়ন (৩৫) নিহত হয়েছে। আজ শনিবার ভোর রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কৃষিবিদ নার্সারির পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শুক্রবার গভীর রাতে শীর্ষ সন্ত্রাসী ও যুবদল নেতা শাহ আলম নয়নকে রাজধানীর মোহাম্মদপুরের নিজ বাসা থেকে আটক করে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) তন্ময় ও আহসান। গত সরকারবিরোধী আন্দোলতে যুবদলের ওই নেতার বিরুদ্ধে সাভার মডেল থানায় গাড়ি পুড়িয়ে মানুষ হত্যাসহ বেশ কয়েকটি মামলাও আছে বলে জানায় পুলিশ।

আজ শনিবার ভোর রাতে সাভারের বিরুলিয়ার কৃষিবিদ নার্সারির পাশে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে আহত হয় সে। পরে পুলিশ তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র উদ্ধার করেছে। পরে পুলিশ তার লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে যুবদল নেতা নিহত হওয়ার বিষয়টি নিশিচত করে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেছেন, বিএনপি নেতা শাহ আলম নয়ন সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে সাভার থানায় গাড়িতে অগ্নিসংযোগ ও মানুষ পুড়িয়ে হত্যা এবং পুলিশের উপর হামলার ঘটনা, অস্ত্র মামলা, মাদক ব্যবসা, অপহরন ও হত্যাসহ মোট ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা করা হয়েছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close