৫ই অক্টোবর, ২০১৬ ইং, বুধবার ২০শে আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » খেলা » নিজেদের মাটিতে বাংলাদেশ কঠিন প্রতিপক্ষ: বাটলার


নিজেদের মাটিতে বাংলাদেশ কঠিন প্রতিপক্ষ: বাটলার


Amaderbrahmanbaria.com : - ৩০.০৯.২০১৬

স্পোর্টস ডেস্ক : প্রথমে ইঙ্গিত পাওয়া গিয়েছিল সিরিজ হবে না। অস্ট্রেলিয়ার মত  ইংলিশরাও বাংলাদেশে আসবে না। এরপর সফরে আসা নিশ্চিত হলেও জানা গেল নিয়মিত অধিনায়ক এউইন মরগ্যান সফরে আসতে অপরাগতা প্রকাশ করেছেন! এই ঘটনায় বাংলাদেশের চাইতেও ইংলিশ মিডিয়ায় সমালোচনার ঝড় উঠল। অধিনায়কের দায়িত্ব পেলেন জশ বাটলার। তার নেতৃত্বেই আজ বাংলাদেশে আসছে ইংল্যান্ড দল।

বাংলাদেশ সফর নিয়ে বেশ উচ্ছিসিত এবং রোমাঞ্চিত বাটলার। সর্বশেষ চার ওয়ানডেতে বাংলাদেশ বেশ নাকানি চুবানি খাইয়েছিল ইংলিশদের। এর মধ্যে গত বিশ্বকাপের সেই ম্যাচ ইংলিশদের ভয় পাইয়ে দেওয়ার জন্য যথেষ্ট। মাশরাফির নেতৃত্বে বদলে যাওয়া বাংলাদেশের বিপক্ষে তাই জমজমাট লড়াই হবে বলেই মনে করছেন বাটলার।

তিনি বলেছেন, “আমি আশা করছি এটি একটি দারুণ সফর হবে। ঘরের মাঠে ওরা এখন ব্যপকভাবে সফল একটি দল। তাই বাংলাদেশের মাটিতে তাদের বিপক্ষে খেলা ভীষণ চ্যালেঞ্জের। নিজেদের মাটিতে বাংলাদেশ কঠিন প্রতিপক্ষ।”

নিরাপত্তাজনিত কারণে বাংলাদেশে সফর নিয়ে অনিশ্চয়তা সৃষ্টি সম্পর্কে বাটলার বলেন, “শুধু নিরাপত্তার কারণ দেখিয়ে ক্রিকেট না খেলা আমার কাছে গ্রহণযোগ্য নয়। আমরা সুন্দরভাবে একটি ট্যুর করতে যাচ্ছি। নিরাপত্তাকর্মীদের বলব, আপনারা বিশ্রাম নিন আর আমরা ক্রিকেট নিয়ে মেতে থাকি।”





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close