৫ই অক্টোবর, ২০১৬ ইং, বুধবার ২০শে আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


ধর্ষণকারী সেই ‘কাদের’কে পালাতে সাহায্য করেছিল নুসরাত


Amaderbrahmanbaria.com : - ৩০.০৯.২০১৬

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের কলকাতার পার্ক স্ট্রিট গণধর্ষণ কাণ্ডের মূল অভিযুক্ত কাদের খান ঘটনার সাড়ে চার বছর পর পুলিশের হাতে ধরা পড়েছে। বৃহস্পতিবার রাতে দিল্লির গাজিয়াবাদ থেকে কাদেরসহ দু’জনকে গ্রেফতার করে পুলিশ। পরে পুলিশি জেরার মুখে কাদের দাবি করেছেন, টলিউডের তারকা অভিনেত্রী নুসরাত তাকে পালিয়ে যেতে সাহায্য করেছিল। খবর সংবাদ প্রতিদিনের।

ঘটনার সময়ই কাদের খানের সঙ্গে নাম জড়িয়ে যায় টলিউড অভিনেত্রী নুসরাতের। অনেকেই অনুমান করেছিলেন, কাদেরের নিরুদ্দেশ হওয়ার পিছনেও তারই হাত রয়েছে। এবার প্রকাশ্যে পুলিশের কাছে সেই কথাই স্বীকার করল কাদের।

এই প্রসঙ্গে অবশ্য মুখ খোলেননি নুসরাত। তার দাবি, এমন একটি ঘটনায় তার নাম জড়াবে তিনি তা ভুলেও কল্পনা করেননি। তাই এরপর নুসরাতের পক্ষ থেকে যা বলার তার আইনজীবীই বলবেন, এমনটাই জানিয়েছেন নায়িকা।

পুলিশ সূত্রের খবর, কাদেরের বয়ান খতিয়ে দেখছে পুলিশ। পুলিশের অনুমানের সঙ্গে কাদেরের বয়ানের বেশ কয়েকটি অমিল রয়েছে। পুলিশ দাবি, কাদের ঘটনার পর পালিয়ে বেশ কয়েকদিন দেশের বাইরে ছিল। কখনও নেপাল, কখনও দুবাইতে গা ঢাকা দিয়েছিলেন তিনি। কিন্তু কাদের বয়ানে জানায়, তিনি দেশের বাইরে যাননি। তাই পুলিশের ধারণা দফায় দফায় জেরা করলে তবেই মিলবে তাদের সব প্রশ্নের উত্তর।

এদিকে, কাদেরসহ অভিযুক্ত দু’জন গ্রেফতার হওয়ার সন্তোষ প্রকাশ করেছে ধর্ষণের শিকার সেই সুজেটের পরিবার। একই সঙ্গে কঠির শাস্তির দাবি জানিয়েছেন তারা।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close