শনিবার, ২রা ডিসেম্বর, ২০১৭ ইং ১৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

অধিনায়কত্ব এখনও শেখার বাকি আছে তামিমের

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২১, ২০১৬

---

Tamimস্পোর্টস ডেস্ক : ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে এবার আবাহনী ক্লাবের হয়ে খেলবেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল খান। দলটির নেতৃত্বের দায়িত্বও বর্তেছে তার ওপর। বুধবার ধানমন্ডিস্থ আবাহনী ক্লাব প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে অধিনায়ক হিসেবে ঘোষণা করে কর্তৃপক্ষ। দায়িত্ব পেয়ে তামিম নিজেই স্বীকার করেন, অধিনায়ক হিসাবে এখনও তার অনেক শেখার বাকি আছে।

অধিনায়কত্ব নিয়ে তামিম বলেন, ‘অধিনায়ক হিসাবে আমার এখনও অনেক কিছু শেখার বাকি রয়েছে। তবে আমি ভাগ্যবান বেশকিছু ভালো খেলোয়াড় পেয়েছি। যাদের সঙ্গে জাতীয় দলে খেলেছি। এছাড়া আমাদের সঙ্গে সুজন ভাই রয়েছেন, তিনি জাতীয় দলের অধিনায়ক ছিলেন। অনেক অভিজ্ঞদেরও পেয়েছি। জালাল ভাইও আছেন, সবাই মিলে সম্বিলিত সিদ্ধান্ত নিয়েই দল পরিচালনা করবো।’

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চিটাগাং ভাইকিংসের অধিনায়ক ছিলেন তামিম। কাগজে কলমে সেরা দল করে টুর্নামেন্ট শেষে তলানিতেই অবস্থান ছিল তাদের। তাই এবার শক্তিশালী দল পেয়েও লাভ হবে না, যদি না মাঠে ভালো পারফরম্যান্স করা যায়। এটা ভালো করেই জানেন তামিম।

‘আমাদের দলটা যেভাবে তৈরি করেছে ম্যানেজমেন্ট, তা চ্যাম্পিয়ন হওয়ার মত। তবে আমি গতকালও বলেছি কাগজে কলমে ভালো হলে কিছু হয় না। খেলাটা মাঠে খেলতে হয়। চ্যাম্পিয়ন হতে হলে আমাদের দল হিসাবে ভালো খেলতে হবে।’

উল্লেখ্য, আগামী শুক্রবার থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। প্রথম দিনেই মাশরাফি বিন মর্তুজার কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে মাঠে নামবে তামিম ইকবালের আবাহনী।

এ জাতীয় আরও খবর

এ জাতীয় আরও খবর