বৃহস্পতিবার, ১৫ই জুন, ২০১৭ ইং ১লা আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

কী দেব তোমায় আজ উপহার?

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ১৩, ২০১৬

---

photo-1455276744ভালোবাসার জন্য কোনো বিশেষ দিনের প্রয়োজন হয় না। তবে ভালোবাসা উদযাপনের জন্য ভালোবাসা দিবসকে বেছে নেওয়া যেতেই পারে। আর এই বিশেষ দিনে প্রিয়জনকে খুশি করতে উপহার কিনতে একদমই ভুলবেন না। ভালোবাসার এই দিনে ছোট্ট একটি উপহার দিয়ে প্রিয়োজনকে বলুন, ‘তোমায় ভালোবাসি’।

ভালোবাসার মানুষকে কী কী উপহার দিতে পারেন তার একটি তালিকা নিচে দেওয়া হলো। আপনি চাইলে এই পরামর্শগুলো একবার দেখে নিতে পারেন :

মেয়েদের জন্য

১. হীরের যে কোনো গহনা মেয়েদের পছন্দ। তাই নিজের পছন্দ আর সাধ্য অনুযায়ী ভালোবাসার মানুষটিকে হীরের যে কোনো উপহার দিতে পারেন।

২. হাতঘড়িও মেয়েদের অনেক পছন্দ। প্রেমিকার পছন্দের ব্র্যান্ডের হাতঘড়ি উপহার হিসেবে মন্দ না।

৩. ব্যাগ উপহার পেলে মেয়েরা অনেক খুশি হয়। পার্টি ব্যাগ অথবা যে কোন ব্যাগ ভালোবাসা দিবসের উপহার হিসেবে বেশ ভালো।

৪. প্রিয়জনকে এই দিনে তাঁর পছন্দের সুগন্ধি উপহার দিতে পারেন। এতে সে অনেক খুশি হবে।
এই বিশেষ দিনে প্রেমিকার পছন্দের প্রসাধনীর সেট উপহার দিতে পারেন।

৫. কার্ড উপহার হিসেবে বরাবরই শীর্ষে। নিজের মনের কথাগুলো কার্ডের ক্যানভাসে লিখে ফেলুন। যা এই বিশেষ দিনকে আরো বেশি রোমান্টিক করে তুলবে।

৬. চকলেট সব মেয়েরই পছন্দ। বড় একটি চকলেটের বক্স উপহার দিয়ে ভালোবাসার দিনে প্রিয়জনকে খুশি করতে পারেন।

৭. ভালোবাসার দিনে প্রিয়জনকে ফুলও উপহার দিতে পারেন। হাজারও উপহারের ভিড়ে ফুল দেখলেই মেয়েরা খুশি হয়ে যায়।

৮. গ্যাজেট টাইপের কিছু উপহার দিতে পারেন সঙ্গীকে। এ ক্ষেত্রে বাজারে আসা নতুন কোনো স্মার্টফোন বা ট্যাবলেট দিতে পারে। গান শোনার জন্য ভালো কোনো হেডফোনও উপহার দিতে পারেন।

৯. শাড়ি বা সালোয়ার-কামিজ অথবা ওয়েস্টার্ন যেকোর আউটফিট উপহার দিতে পারেন প্রেমিকাকে। তবে সে ধরনের পোশাক পরতে সে পছন্দ করে সেটাই তাকে উপহার দিন।

ছেলেদের জন্য

১. মানিব্যাগ ছেলেদের সব সময়ের সঙ্গী। ভালোবাসার দিনে নিজের প্রেমিককে ভালো মানিব্যাগ উপহার দিতে পারেন।

২.অনেক ছেলেই শখ করে সানগ্লাস সংগ্রহ করে। এ ছাড়া গরমের দিনে রোদ আর ধুলাবালি থেকে চোখ বাঁচাতে সানগ্লাসই ভরসা। প্রিয়জনকে এই বিশেষ দিনে সানগ্লাস উপহার দিতে পারেন,
সবসময় কাজে লাগবে।

৩. শেভিং সেট উপহার হিসেবে খারাপ না। ভালোবাসার দিনে প্রিয়জনকে শেভিং প্রসাধনী উপহার দিতে পারেন। আর যাঁরা দাড়ি রাখতে পছন্দ করেন, তাঁদের ইলেকট্রিক শেভার বা ট্রিমার দিতে পারেন দাড়ি ছাঁটার জন্য।

৪. ঘড়ি ছেলেদের জন্য সবচেয়ে ভালো উপহার। নতুন নতুন ডিজাইনের ঘড়ি কেনা অনেকের শখ। প্রেমিকের পছন্দের ব্র্যান্ডের ঘড়ি উপহার দিয়ে তাকে চমকে দিতে পারেন।

৫. এই বিশেষ দিনে প্রিয়জনকে তাঁর পছন্দের ব্র্যান্ডের সুগন্ধি উপহার দিন। যে কোনো ছেলেই সুগন্ধি উপহার পেলে খুশি হয়।

৬. টি-শার্ট অথবা শার্ট উপহার দিতে পারেন ভালোবাসার মানুষটিকে। জিন্স বা পছন্দের কোনো ব্র্যান্ডের প্যান্টও কিনে দিতে পারেন। এক্ষেত্রে মাপটা সঠিক কি না, কেনার সময় খেয়াল করুন। অনেকেই বিভিন্ন ধরনেরর জুতা বা স্যান্ডেল পরতে পছন্দ করেন। সেটাও উপহার হিসেবে দিতে পারেন।

৭. খেলাপাগল প্রেমিককে তাঁর পছন্দের প্লে-স্টেশন কিনে দিতে পারেন। পছন্দের দলের অথবা খেলোয়াড়েরর নাম লেখা জার্সি কিনে দিতে পারেন। অবশ্যই সে খুশি হবে।

৮. প্রিয় লেখকের বই উপহার দিতে পারেন। তার আগে কৌশলে জেনে নিন কোন বইগুলো তাঁর সংগ্রহে বা পড়া নেই।

৯. ভালোবাসার মানুষকে নিজের মনের কথা লিখে কার্ডও উপহার দিতে পারেন। এর প্রচলন এখন কমে এলেও আবেদন হারায়নি হাতে লেখা কার্ড বা চিঠির।

১০. প্রেমিক যদি সিনেমাপাগল হয়, তাহলে তাঁকে এক্সটার্নাল হার্ডডিস্ক উপহার দিতে পারেন। নিজের পছন্দের সিনেমাগুলো সে তাতে জমিয়ে রাখতে পারবে।

এ জাতীয় আরও খবর